Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / অপরাধ, আইন-আদালত / ঈদগাঁওতে প্রতিপক্ষের হামলায় আহত ১ : গাড়ী ভাংচুর

ঈদগাঁওতে প্রতিপক্ষের হামলায় আহত ১ : গাড়ী ভাংচুর

প্রতিকী ছবি

নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও :

কক্সবাজার সদর উপজেলার ঈদগাঁওতে প্রতিপক্ষের হামলায় রমিজ নামের এক ব্যক্তির মাথায় গুরুতর আঘাতসহ সিএনজি গাড়ী ভাংচুর করার খবর পাওয়া গেছে।

জানা যায়, ৬ নভেম্বর সকাল আটটার দিকে ঈদগাঁও ইউনিয়নের মাছুয়াখালী মুরাপাড়া ট্রান্সপোর্ট কবরস্থান সংলগ্ন নতুন স্কুলের পার্শ্ববতী এলাকায় এ ঘটনা ঘটে।

প্রাপ্ত তথ্য মতে, ট্রান্সপোর্ট হয়ে মাছুয়াখালী যাতায়াত সড়কের সন্নিকটে উপরোক্ত স্থানে দীর্ঘবছর ধরে একটি জায়গা স্থানীয় মৃত আলী ছাক্তারের পূত্র রমিজ আহমদের দখলে রয়েছে। মাঝপথে প্রতিপক্ষরা ঐ জায়গার প্রতি লুলোপদৃষ্টি সরুপ জোর করে দখল করতে মরিয়া হয়ে উঠে। কিন্তু দখলে থাকা রমিজ কোনভাবেই ছাড় দিতে নারাজ। এ জায়গাটির বিষয়ে সদর উপজেলা যুবলীগ সাধারন সম্পাদক রাজিবুল হক চৌধুরী রিকো সহ স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গরা অবগত রয়েছে। এমনকি প্রতিপক্ষরা উক্ত জায়গায় গাছের চারা রোপন ও ঘিরাবেড়া দিয়ে ফেলেছে অগুচরে। এ ঘটনার জের ধরে সোমবার সকালে অতর্কিত ভাবে প্রতিপক্ষ নজির আহমদ এবং তারই স্ত্রী জান্নাতু রমিজের (দৈনিক আমাদের কক্সবাজারের ঈদগাঁও নিজস্ব প্রতিনিধির শশুর) বাড়িতে কেউ না থাকার সুযোগে অনধিকারভাবে প্রবেশ করে রমিজ আহমদকে লাঠি দিয়ে শক্ত ভাবে মাথায় আঘাত করে রক্তাক্ত করে এবং হাত ভেঙ্গে দেয়।

পরর্বতীতে রমিজের স্ত্রী আনোয়ারা তাতে বাঁধা দিলে তাকেও অকথ্য ভাষায় গালিগালাজ পূর্বক মারধরের হুমকি দুমকি প্রর্দশন করতে করতে বাড়ী ত্যাগ করে। পাশাপাশি বাড়ীর উঠানে থাকা সিএনজিটি ভাংচুর করে।

স্থানীয়রা আহত রমিজকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করে। রমিজের পূত্র আবদুল মান্নান জানান, অন্যায় ভাবে পিতার উপর হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবী। বিষয়টি মৌখিক ভাবে ঈদগাঁও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ছৈয়দ আলমকে অবগত করা হয়েছে। অন্যদিকে স্থানীয় মেম্বার কামাল উদ্দিন ঘটনাস্থল পরির্দশন করেন।

 

Leave a Reply

%d bloggers like this: