সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / ঈদগাঁওতে প্রাথমিক চক্ষু চিকিৎসা সেবা কেন্দ্র একধাপ এগিয়ে : রোগীরা সন্তুষ্ট

ঈদগাঁওতে প্রাথমিক চক্ষু চিকিৎসা সেবা কেন্দ্র একধাপ এগিয়ে : রোগীরা সন্তুষ্ট

https://i0.wp.com/coxview.com/wp-content/uploads/2024/06/Sagar-10-6-24.jpeg?resize=620%2C291&ssl=1

 

এম আবু হেনা সাগর; ঈদগাঁও :

কক্সবাজারের ঈদগাঁওতে চক্ষু প্রাথমিক চিকিৎসা সেবা কেন্দ্র একধাপ এগিয়ে রয়েছেন। সেবা নিয়ে দূরদূরান্ত থেকে আসা রোগীরা সন্তুষ্ট।


জানা যায়, বিগত ছয় বছর ধরে ঈদগাঁও স্টেশনে দরগাহ গেইটের দক্ষিণ পাশেই হাজী আশরাফ আলী ম্যানসনে অবস্থিত এই চক্ষু সেবা কেন্দ্রটি। সেই থেকে এই পর্যন্ত অল্প সংখ্যক রেজিস্ট্রেশন ফ্রি নিয়ে প্রাথমিক চিকিৎসা সেবা চালিয়ে যাচ্ছে।


এদিকে ঈদগাঁও, রামু, চকরিয়া ও মহেশখালী উপজেলা থেকে রোগীরা আসছেন এই কেন্দ্রে চক্ষু সেবা নিতে। অত্যাধুনিক যন্ত্রপাতির সাহায্য চোখের সেবা দিয়ে থাকেন চিকিৎসকেরা। তবে সঠিক পাওয়ারের চশমাসহ ওষুধপত্রও কেনার সুবিধা রয়েছে।


বৃহত্তর ঈদগাঁও ছাড়াও পার্শ্ববর্তী উপজেলায় এই চিকিৎসা কেন্দ্র না থাকার কারনে অলাভজনক প্রতিষ্ঠান হিসেবে ঈদগাঁওতে প্রাথমিক চক্ষু সেবা কেন্দ্রটি গ্রামীণ জনগণের নারী-পুরুষ রোগীদের মাঝে সেবা দিয়ে আসছেন দীর্ঘকাল ধরে। সুদক্ষ চিকিৎসা সেবায় রোগীরা অনেকটা সন্তুষ্ট।


সেবা কেন্দ্রের ম্যানেজার সোহেল রানা জানান, রোগীদের সেবায় সন্তুষ্ট আমরা। এই স্লোগানকে সামনে রেখে বিগত ৬ বছর ধরে চক্ষু সেবা দিয়ে যাচ্ছি,ঈদগাঁও ছাড়া বিভিন্ন এলাকার রোগীকে। তবে এই সেবা কেন্দ্রে এতিম, গরিব, প্রতিবন্ধীসহ অসহায় শিক্ষার্থীদের জন্য আলাদা ছাড় আছে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

স্বামীকে খুন করতে স্ত্রীর খুনি ভাড়া : অডিও ভাইরাল, #https://coxview.com/rafiq-11-6-2024/

স্বামীকে খুন করতে স্ত্রীর খুনি ভাড়া : অডিও ভাইরাল

স্বামীকে খুন করতে খুনি ভাড়া করার বিষয়ে অভিযুক্ত স্ত্রী হাছিনা আক্তার। খামারী ও বয়লার মুরগী ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/