শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৬:০৬ অপরাহ্ন

শিরোনাম
বিএনপির জন্য অপেক্ষা করবে নির্বাচন কমিশন বিশ্বের প্রথম ২০০ মেগাপিক্সেলের ক্যামেরা আনল মটোরোলা  লামায় গৃহবধূর মৃত্যু নিয়ে ধূম্রজাল লামায় বিদ্যুৎ যাচ্ছে অটোরিকশা-টমটমের পেটে লামায় ৬৯ লিটার চোলাই মদসহ ব্যবসায়ী আটক ১ ঈদগড়ের চালক শহিদুল হত্যাকান্ডে আটক আসামীদের জামিন না মঞ্জুর এবং পলাতক আসামীদের গ্রেফতারের দাবী জানিয়েছেন অসহায় পিতা শুভ জন্মাষ্টমী আজ সারা দেশে সিরিজ বোমা হামলার প্রতিবাদে রামুতে আ’লীগের সমাবেশ অনুষ্ঠিত দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদে ঈদগাঁওতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ কক্সবাজার সৈকতে নিখোঁজ পর্যটকের মরদেহ উদ্ধার  বিশ্বের সবচেয়ে পাতলা ভাঁজযোগ্য ফোন দেখাল শাওমি

ঈদগাঁওতে ১৫দিনের মাথায় মহাসড়কে পৃথক তিনটি সড়ক দুর্ঘটনা : নিহত ৪ : আহত অর্ধশতাধিক

Ajit Himu - 28-8-2015 (Eidgong accident)এম আবু হেনা সাগর, ঈদগাঁও:

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের ঈদগাঁওতে ১৫ দিনের মাথায় পৃথক পৃথক তিনটি সড়ক দুর্ঘটনা সংঘটিত হয়। এতে ৪ জন নিহত ও অর্ধশতাধিক লোকজন আহত হয়।

জানা যায়, ৩০ আগস্ট আনুমানিক রাত দুইটার দিকে ইসলামাবাদ ইউনিয়নের ঢালার দোয়ার নামক স্থানে সড়ক দুর্ঘটনায় ৩জন নিহত ও ১৫জন আহত হয়।

তথ্য মতে, একটি পাগলকে বাঁচাতে গিয়ে শ্যামলী গাড়ির চালক বর্ণিত স্থানে গভীর রাত্রে হার্ডব্রেক করলে গাড়ি উল্টে গিয়ে এ ঘটনা ঘটে বলে যাত্রীসূত্রে প্রকাশ। উক্ত গাড়ীর যাত্রী বরিশালের কোতোয়ালী থানার আবু ফরাজীর পুত্র মামুন (২০), সদর উপজেলার মধ্যম পোকখালীর মৃত হাজী আবু শামার পুত্র মোহাম্মদ নুরুজ্জামান (৫৫) ও উখিয়ার মৃত মীর আহমদের পুত্র ছিদ্দিক আহমদসহ ১৫ জন গুরুতর আহত হয়ে ঈদগাঁওসহ দুরবর্তী বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে চিকিত্সাধীন রয়েছে।

এদিকে প্রত্যক্ষদর্শী যাত্রীরা ৩জন নিহত হওয়ার সত্যতা নিশ্চিত করেন। অপরদিকে নিহত ও অন্যান্য আহত যাত্রীদের পূর্ণ পরিচয় পাওয়া যায়নি। আবার ১৬ আগস্ট একই স্থানে সকাল ১০টায় এস.আলম-সৌদিয়া মুখোমুখি সংঘর্ষে ২০জন গুরুতর আহত হয়। তবে নিহতের ঘটনা ঘটেনি।

অন্যদিকে ২৮ আগস্ট দুপুরে ঈদগাঁও মেহেরঘোনাস্থ সাতঘরিয়া পাড়া নামক স্থানে কক্স স্পেশাল সার্ভিস ও কলাভর্তি পিকআপের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে পিকআপ চালক নিহত হয়। অন্ততঃ ৬ জন গুরুতর আহত হয়। নিহত পিক আপ চালক রাশেদুল ইসলাম টিপু চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার খোরশেদ আলমের পুত্র বলে জানা যায়।

এদিকে সদর উপজেলার কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের ঈদগাঁও পয়েন্টে পক্ষকালের মাথায় একের পর এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনা নিয়ে চালক ও যাত্রীদের মাঝে চরম আতঙ্ক দেখা দিয়েছে। তবে উক্ত স্থানদ্বয়ে অতিসত্বর ইশারা চিহ্ন ও গতিরোধক বসানোর জোর দাবী জানান বিশাল এলাকার সচেতন মহল।

https://www.facebook.com/coxview

Design BY Hostitbd.Com