সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / নির্বাচন সংক্রান্ত / ঈদগাঁওর ৫টি ইউপি’র সংরক্ষিত ও সাধারণ ওয়ার্ডের সদস্যগণের শপথ গ্রহণ

ঈদগাঁওর ৫টি ইউপি’র সংরক্ষিত ও সাধারণ ওয়ার্ডের সদস্যগণের শপথ গ্রহণ

ঈদগাঁওর ৫টি ইউপি'র সংরক্ষিত ও সাধারণ ওয়ার্ডের সদস্যগণের শপথ গ্রহণ; https://i0.wp.com/coxview.com/wp-content/uploads/2024/05/Election-Shapat-Sagar-30-5-24-1.jpeg?resize=612%2C382&ssl=1

 

এম আবু হেনা সাগর; ঈদগাঁও :

কক্সবাজারের নবসৃষ্ট ঈদগাঁও উপজেলার ৫টি ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত সংরক্ষিত ও সাধারণ ওয়ার্ডের সদস্যগণের শপথ গ্রহণ সম্পন্ন হয়েছে।


৩০মে সকাল ১১টায় জাহানারা ইসলাম বালিকা উচ্চ বিদ্যালয় মিলনায়তনে নির্বাচিতদের শপথ বাক্য পাঠ করালেন- ঈদগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবল চাকমা।

ঈদগাঁওর ৫টি ইউপি'র সংরক্ষিত ও সাধারণ ওয়ার্ডের সদস্যগণের শপথ গ্রহণ; https://i0.wp.com/coxview.com/wp-content/uploads/2024/05/Election-Shapat-Sagar-30-5-24-2.jpeg?resize=572%2C376&ssl=1

উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত এই শপথ গ্রহণ অনুষ্ঠানে অন্যদের মাঝে উপস্থিত ছিলেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা হারুন অর রশিদ, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর উপ-সহকারী প্রকৌশলী মাহমুদুল হাসান এবং ঈদগাহ জাহানারা ইসলাম বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক গিয়াস উদ্দিনসহ গণমাধ্যমকর্মী।


বৃহস্পতিবার এই অনুষ্ঠানে শপথ গ্রহণ করলেন- ঈদগাঁও উপজেলাধীন পাঁচটি ইউনিয়ন পরিষদ ইসলামপুর, ইসলামাবাদ, জালালাবাদ, পোকখালী ও ঈদগাঁও ইউনিয়ন থেকে নবনির্বাচিত ৬০ জন সংরক্ষিত মহিলা, সাধারণ সদস্যরা। পরবর্তীতে ঘোষণাপত্রে স্বাক্ষর করেন নির্বাচিতরা।


শপথ বাক্য পাঠ শেষে ঈদগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবল চাকমা নবনির্বাচিতদের ফুলেল শুভেচ্ছা জানান। তাদের উদ্দেশ্যে দিক নির্দেশনা মূলক বক্তব্যও রাখেন তিনি।


শপথ অনুষ্ঠান শেষে নতুন-পুরাতন নবনির্বাচিত মেম্বারদের মাঝে আনন্দঘন পরিবেশ লক্ষ্য করা গেছে। শপথ শেষে অনেকে নতুন পরিসরে নিজ নির্বাচনী এলাকাকে সাজিয়ে তোলার পরিকল্পনা ও করেছেন।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2024/06/Sagar-11-6-24.jpeg

ঈদগাঁও উপজেলায় ভূমিহীন ও গৃহহীন ১৯৬টি পরিবার পাচ্ছেন গৃহ

  এম আবু হেনা সাগর; ঈদগাঁও : কক্সবাজারে নবসৃষ্ট ঈদগাঁও উপজেলায় এবার ১৯৬টি ভূমিহীন-গৃহহীন পরিবার ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/