সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / ঈদগাঁও ইউনিয়ন আ’লীগের উদ্যোগে ১৫ আগস্টের স্মরণসভা অনুষ্ঠিত

ঈদগাঁও ইউনিয়ন আ’লীগের উদ্যোগে ১৫ আগস্টের স্মরণসভা অনুষ্ঠিত

এম আবু হেনা সাগর; ঈদগাঁও :

বাংলাদেশ আওয়ামীলীগ, কক্সবাজারের ঈদগাঁও ইউনিয়ন শাখার উদ্যোগে ১৫ই আগস্টের ৪৮তম জাতীয় শোক দিবসের স্মরণসভা অনুষ্ঠিত হয়েছে।


২৪আগস্ট স্থানীয় কমিউনিটি সেন্টারে দিনব্যাপী অনুষ্ঠানের আয়োজন করে ইউনিয়ন আওয়ামী লীগ। এদিন সকালে জাতীয়-দলীয় পতাকা অর্ধনমিত ও কালো পতাকা উত্তোলন, কালো ব্যাজ ধারন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শদ্ধা নিবেদন, খতম কোরআন মিলাদ ও দোয়া, আলোচনা সভা এবং গণভোজের আয়োজন করা হয়।


ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি তারেক আজিজের সভাপতিত্ব ও সাধারণ সম্পাদক রাশেদ উদ্দিন রাসেলের পরিচালনায় প্রধান অতিথি ছিলেন কক্সবাজার সদর, রামু, ঈদগাঁও আসনের সাংসদ আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এম.পি। সম্মানিত অতিথি ছিলেন, কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ এর সাবেক চেয়ারম্যান অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা ফোরকান আহমদ।


আমন্ত্রিত অতিথির বক্তব্য রাখেন, ঈদগাঁও উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ইমরুল হাসান রাশেদ, সদর উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক রাজিবুল হক চৌধুরী রিকো, আ,লীগ নেতা হুমায়ুন তাহের চৌধুরী হিমু, ঈদগাঁও ইউনিয়ন যুবলীগ সভাপতি এনাম রনি,উপজেলা ছাত্রলীগ নেতা ইরফানুল করিম।


এতে উপস্থিত ছিলেন, ইসলামপুর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক শাহজাহান চৌধুরী, ইসলামাবাদ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির, আ’লীগ নেতা মুজিবুল হক চৌধুরী, ডা: সনজিৎ দাশসহ ওযাড় সভাপতি, সাধারণ সম্পাদক ও বিপুল সংখ্যক তৃণমূলের নেতাকর্মীরা। স্মরণ সভা শেষে গণভোজ পরিবেশিত হয়।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

ঈদগাঁওতে উপজেলা ও ইউপির নবনির্বাচিত জনপ্রতিনিধিদের সংবর্ধনা ১৭ জুলাই

  এম আবু হেনা সাগর; ঈদগাঁও : কক্সবাজারের ঈদগাঁও উপজেলা পরিষদ ও ইউনিয়ন পরিষদ নবনির্বাচিত ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/