সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / নির্বাচন সংক্রান্ত / ঈদগাঁও উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তালেবের প্রচারণা

ঈদগাঁও উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তালেবের প্রচারণা

 

এম আবু হেনা সাগর; ঈদগাঁও :
কক্সবাজারের ঈদগাঁও উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী আবু তালেবের ব্যাতিক্রমধর্মী প্রচার প্রচারণিয় মুগ্ধ সাধারণ ভোটার সমাজ। সাবেক ছাত্রনেতা ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি আবু তালেব ইতোমধ্যে উপজেলার আওতাধীন বিভিন্ন ইউনিয়নের পাড়া মহল্লাজুড়ে গণসংযোগ ও শুভেচ্ছা বিনিময় অব্যাহত রেখেছেন।


ঈদগাঁও উপজেলার পাচটি ইউনিয়নের প্রত্যান্ত পাড়া মহল্লায়, হাট বাজারে, আনাচে কানাচে নতুন পুরাতন চেয়ারম্যান প্রার্থী নামই লোকমুখে শোনা যাচ্ছে। পাড়া মহল্লায় সবচেয়ে বেশি উচ্চারিত হচ্ছে তৃণমূলের আস্থাভাজন,দলের কঠিন দুঃসময়ের কর্মী, বিপদের বন্ধু, সাবেক সফল ছাত্রনেতা আবু তালেবের।

 

আবু তালেব কক্সবাজার জেলা ছাত্রলীগের সাবেক সফল সভাপতি ও সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছিলেন ও বর্তমানে নবঘোষিত ঈদগাঁও উপজেলা আওয়ামীলীগ প্রত্যক্ষ ভোটে নির্বাচিত সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন।


তিনি সুখে-দু:খে, আপদে বিপদে কিংবা দুর্যোগে ঈদগাঁওবাসীর পাশে ছিলেন। ঈদগাঁও উপজেলা পরিষদ নির্বাচনে তৃণমূল ভোটারদের আস্থাশীল আর জনপ্রিয়তার শীর্ষে অবস্থান রয়েছেন। বর্তমানে তিনি উপজেলার আওতাধীন বিভিন্ন স্থানে চষে বেড়াচ্ছেন।
বর্তমান সময়ে চেয়ারম্যান পদে পরিচ্ছন্ন ও ক্লিন ইমেজ সাবেক ছাত্রনেতা আবু তালেবের কোন বিকল্প নেই বলে মন্তব্য করেন বৃহত্তর এলাকার গ্রামীণ জনগণের সাধারণ মানুষরা।


ঈদগাঁও বাজারসহ উপজেলার আওতাধীন নানা পাড়া গায়ে ঈদগাঁও উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী আবু তালেবের ব্যানারসহ পোস্টার আর স্টিকারে নজর কাড়ে ভোটারদের মাঝে। ইতিমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার প্রচারনায় চলছে ভিন্ন আঙ্গিকে। কয়জন প্রার্থীর মাঝে তাঁর নামই বেশ জনপ্রিয়তায় স্থান পাচ্ছেন।


রাষ্ট্রনায়ক শেখ হাসিনার আশীর্বাদে নবগঠিত ঈদগাঁও উপজেলাকে স্মার্ট উপজেলা রূপান্তরে
এলাকাবাসীর দোয়া আর সমর্থনসহ সহযোগিতা চেয়েছেন আবু তালেব।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/04/Thermometer-Hit-Hot.jpg

বৃষ্টির সম্ভাবনা নেই, রাতে বাড়বে গরম

অনলাইন ডেস্ক : ঢাকাসহ দেশের কোনো বিভাগেই বৃষ্টি হওয়ার সম্ভাবনা নেই বলে জানিয়েছে আবহাওয়া অধিদফতর। ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/