সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / ঈদগাহ আদর্শ শিক্ষা নিকেতনে জেএসসি কেন্দ্র পুনঃ স্থাপন প্রজ্ঞাপন জারি

ঈদগাহ আদর্শ শিক্ষা নিকেতনে জেএসসি কেন্দ্র পুনঃ স্থাপন প্রজ্ঞাপন জারি

ঈদগাহ আদর্শ শিক্ষা নিকেতনে জেএসসি কেন্দ্র পুনঃ স্থাপন প্রজ্ঞাপন জারি

এম আবু হেনা সাগর, ঈদগাঁও:

কক্সবাজার সদরের ঈদগাহ আদর্শ শিক্ষা নিকেতনে পুনরায় জেএসসি পরীক্ষা কেন্দ্র স্থাপনের প্রজ্ঞাপন জারি করেছে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ। বিদ্যালয় প্রধান শিক্ষক এ.কে.এম আলমগীর এর সত্যতা নিশ্চিত করেছেন।

সূত্রে প্রকাশ, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড, চট্টগ্রাম কর্তৃক প্রেরিত চশিবো/পরি-জেএসসি/কেন্দ্র স্থাপন/৯০/২০১০/৭২৩(২০), তারিখ ২৮ সেপ্টেম্বর এর স্মারক মূলে অত্র বিদ্যালয়ে পুনরায় জেএসসি পরীক্ষা কেন্দ্র স্থাপনের প্রজ্ঞাপন জারি করে।

জানা যায়, উপজেলার বৃহত্তর ঈদগাঁওয়ের ঈদগাঁওয়ের বিপুল সংখ্যক শিক্ষার্থীদের শিক্ষাগত সুবিধা নিশ্চিতকরণে ২০০৫ সালে এসএসসি এবং ২০১০ সালে জেএসসি পরীক্ষা কেন্দ্র চালু হয়। ২০১৩ ও ২০১৪ সালে উক্ত কেন্দ্রে পরীক্ষা গ্রহণের উপর স্থগিতাদেশ জারি করে শিক্ষাবোর্ড। নানা চড়াই উৎরায় পেরিয়ে অভিভাবক ও শিক্ষার্থীদের প্রাণের দাবী উক্ত কেন্দ্র পুনরায় স্থাপনে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ প্রজ্ঞাপন জারি করায় ঈদগাঁওবাসী বোর্ড কর্তৃপক্ষকে সাধুবাদ জানিয়েছেন।

উক্ত কেন্দ্র পুনরায় স্থাপনে জোর প্রচেষ্টা চালান রাজনীতিবিদ, শিক্ষাবিদ, ব্যবসায়ী ও পেশাজীবিরা। তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন প্রতিষ্ঠান কর্তৃপক্ষ।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/01/BGB-Rafiq-24-1-23.jpeg

বিপুল পরিমাণ পপিক্ষেত ধ্বংস করল বিজিবি

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম : পার্বত্য জেলা বান্দরবানে থানচি উপজেলা গহীণ অরণ্যে মাদক দ্রব্য প্রস্তুতকারক ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/