সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / ঈদগড় টংঘর থেকে ৪ জনকে অপহরণ

ঈদগড় টংঘর থেকে ৪ জনকে অপহরণ

ঈদগড় টংঘর থেকে ৪ জনকে অপহরণ

হামিদুল হক, ঈদগড়:

বসত বাড়ী এবং সড়ক পথ নয়, এবার ঈদগড় টংঘর থেকে একযোগে অপহরণ করা হয়েছে ৪ জনকে। ধানক্ষেতে পাহারারত অবস্থায় গত মধ্যরাতে সন্ত্রাসীরা তাদের অপহরণ করে। অপহৃতদের উদ্ধারে পুলিশ তত্পরতা চালাচ্ছে।

পুলিশ, এলাকাবাসী ও অন্য সূত্রে প্রকাশ, ঈদগড় ধুমছাকাটা ১নং ওয়ার্ডের পার্শ্ববর্তী পাহাড়ের পাদদেশ থেকে রোববার মধ্যরাতে ৪ ব্যক্তিকে অপহরণ করা হয়। গাছের উপর টংঘর তৈরি করে রোপিত ধান পাহারা দেয়ার সময় তাদের অপহরণ করা হয়।

অপহৃতরা হচ্ছেন ধুমছাকাটা ১নং ওয়ার্ডের শাহ আলম মিস্ত্রী, জাফর আলম, নুরুল আজিম ও আবদুচ শুক্কুর। এরা প্রতিদিনের ন্যায় ঘটনার দিন ধান পাহারা দিতে গিয়েছিলেন। সকালে তারা ফিরে না আসায় বাড়ীর লোকজন সম্ভাব্য বিভিন্ন স্থানে তাদের খোঁজ-খবর নেয়। এক পর্যায়ে অপহৃণকারীরা মোবাইলে আত্মীয়-স্বজনদের সাথে যোগাযোগ করে তাদের মুক্তিপণ বাবদ বিশাল অংকের টাকা দাবী করে।

স্থানীয় মেম্বার নুরুল আজিম ও এলাকাবাসীর সাথে কথা বলে এদের অপহরণ ও মুক্তিপ্ণ দাবীর ঘটনার ব্যাপারে নিশ্চিত হওয়া গেছে। খবর পেয়ে রামু থানা ও ঈদগড় আর.আর.এফ পুলিশের যৌথ দল অকূস্থলে গিয়ে টংঘর পরিদর্শন ও অপহৃতদের ব্যাপারে খোঁজ-খবর নেন।

এ পরিপোর্ট লিখা পর্যন্ত অপহৃতদের উদ্ধারে যৌথ পুলিশদল ব্যাপক তত্পরতা চালাচ্ছিল বলে জানান ঈদগড় আর.আর.এফ পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো: ইউছুফ।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/01/BGB-Rafiq-24-1-23.jpeg

বিপুল পরিমাণ পপিক্ষেত ধ্বংস করল বিজিবি

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম : পার্বত্য জেলা বান্দরবানে থানচি উপজেলা গহীণ অরণ্যে মাদক দ্রব্য প্রস্তুতকারক ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/