শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০৮:০০ পূর্বাহ্ন

শিরোনাম
বিএনপির জন্য অপেক্ষা করবে নির্বাচন কমিশন বঙ্গোপসাগরে ট্রলার ডুবি, ১৭ জেলে উদ্ধার সুদানে বন্যায় ৭৭ জনের মৃত্যু বিশ্বের প্রথম ২০০ মেগাপিক্সেলের ক্যামেরা আনল মটোরোলা  লামায় গৃহবধূর মৃত্যু নিয়ে ধূম্রজাল লামায় বিদ্যুৎ যাচ্ছে অটোরিকশা-টমটমের পেটে লামায় ৬৯ লিটার চোলাই মদসহ ব্যবসায়ী আটক ১ ঈদগড়ের চালক শহিদুল হত্যাকান্ডে আটক আসামীদের জামিন না মঞ্জুর এবং পলাতক আসামীদের গ্রেফতারের দাবী জানিয়েছেন অসহায় পিতা শুভ জন্মাষ্টমী আজ সারা দেশে সিরিজ বোমা হামলার প্রতিবাদে রামুতে আ’লীগের সমাবেশ অনুষ্ঠিত দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদে ঈদগাঁওতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

উখিয়ায় চার কিশোরকে অপহরণের অপচেষ্টা

Ukhiya-26-08-2015 (Kidnap)নিজস্ব প্রতিনিধি, উখিয়া:

কক্সবাজার জেলার উখিয়ায় চার কিশোরকে অপহরণের অপচেষ্টা চালিয়েছে এলাকার চিহ্নিত সন্ত্রাসী ও মানবপাচারের গডফাদারের একটি শক্তিশালী সিন্ডিকেট।

২৫ আগস্ট রাত ১১টার সময় এ ঘটনা ঘটে। জানা যায়, উপজেলার দক্ষিণ মরিচ্যা গ্রামের বাসিন্দা সিরাজ মিয়ার পুত্র আয়াত উল্লাহ (১৫), একই গ্রামের ছব্বির আহমদের পুত্র নুর মোহাম্মদ বাপ্পী (১৩), নুরুল আলমের পুত্র জসিম উদ্দিন (১৪), আলাদুল হকের পুত্র রুবেল ইসলাম রানা (১৫) এবং টমটম চালক রুমখাঁ ক্লাস পাড়ার গ্রামের বাসিন্দা ফারুক মিস্ত্রীর পুত্র আবছার উদ্দিন (১৭) কোটবাজার ষ্টেশনে একটি পরিবেশক কোম্পানীর কাজকর্ম শেষে টমটমযোগে বাড়ী ফেরার পথে মানবপাচারকারী সিন্ডিকেট রাত ১১টার সময় কক্সবাজার-টেকনাফ সড়কের বটতলী নামক স্থানে টমটম গতিরোধ করে টানাহেচড়া করে অপহরণকারীরা সিএনজিতে তুলে মরিচ্যা গরু বাজার সংলগ্ন রামু গোয়ালিয়া সড়ক দিয়ে অপহরণের উদ্দেশ্যে নিয়ে যাওয়ার সময় অপহরণের শিকার কিশোরদের চিৎকারে লোকজন এগিয়ে এসে সিএনজিকে থামানোর চেষ্টা করা হলে অপহরণকারীদের সাথে হাতাহাতির ঘটনা ঘটে। এ সময় উদ্ধার করতে আসে নুরুল আলম (৪০) গুরুতর আহত হয়।

রুবেল ইসলাম রানার মা অভিযোগ করে বলেন, এলাকার পশ্চিম মরিচ্যা গ্রামের চিহ্নিত সস্ত্রাসী ও মানবপাচারকারীর ৫/৬জনের একটি শক্তিশালী মানবপাচারকারী সিন্ডিকেট আমাদের কিশোর ছেলেদেরকে সিএনজি যোগে পাচারের উদ্দেশ্যে অপহরণ করে গোয়ালিয়া সড়ক দিয়ে নিয়ে যাচ্ছিল বলে তিনি জানান।

এব্যাপারে হেলপ কক্সবাজারের নির্বাহী পরিচালক আবুল কাশেম জানান, সমাজে অপরাধীদের যথাযথ বিচার না হওয়ায় মানবপাচার ও অপহরণ চক্রের সদস্যরা দিনদিন বেপরোয়া হয়ে তাদের অপরাধকর্ম বাড়িয়ে দিয়েছে। তাই তিনি সমাজের চিহ্নিত অপরাধীদের বিচারের দাবী জানান।

তিনি আরো বলেন, কিশোরদের অপরহণকারীদের বিচার চেয়ে আমাদের কাছে একটি লিখিত অভিযোগ দিয়েছে। তা আমরা তদন্তপূর্বক আইনী সহায়তা দেওয়া হবে। উখিয়া থানা অফিসার ইনচার্জ জহিরুল ইসলাম খানকে জানতে চাওয়া হলে তিনি বলেন, অপহরণের খবর আমরা শুনেছি থানায় লিখিত অভিযোগ দিলে অপরাধীতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

https://www.facebook.com/coxview

Design BY Hostitbd.Com