শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০৮:৫৬ পূর্বাহ্ন

শিরোনাম
বিএনপির জন্য অপেক্ষা করবে নির্বাচন কমিশন বঙ্গোপসাগরে ট্রলার ডুবি, ১৭ জেলে উদ্ধার সুদানে বন্যায় ৭৭ জনের মৃত্যু বিশ্বের প্রথম ২০০ মেগাপিক্সেলের ক্যামেরা আনল মটোরোলা  লামায় গৃহবধূর মৃত্যু নিয়ে ধূম্রজাল লামায় বিদ্যুৎ যাচ্ছে অটোরিকশা-টমটমের পেটে লামায় ৬৯ লিটার চোলাই মদসহ ব্যবসায়ী আটক ১ ঈদগড়ের চালক শহিদুল হত্যাকান্ডে আটক আসামীদের জামিন না মঞ্জুর এবং পলাতক আসামীদের গ্রেফতারের দাবী জানিয়েছেন অসহায় পিতা শুভ জন্মাষ্টমী আজ সারা দেশে সিরিজ বোমা হামলার প্রতিবাদে রামুতে আ’লীগের সমাবেশ অনুষ্ঠিত দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদে ঈদগাঁওতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

উখিয়ায় ৫ হাজার মিটার কারেন্ট জাল জব্দ

Karent Jalনিজস্ব প্রতিবেদক, উখিয়া :

উখিয়া মত্স্য বিভাগ ও কোষ্ট গার্ডের সদস্যরা ১১ আগস্ট মঙ্গলবার দুপুর ২টায় উপকূলীয় এলাকা জালিয়াপালং ইউনিয়নের ইনানী বীচ এলাকায় অভিযান চালিয়ে বেশ কয়েকটি ফিশিং বোট ৫ হাজার মিটার দীর্ঘ কারেন্ট জাল উদ্ধার করেছে। পরে উদ্ধারকৃত কারেন্ট জালগুলো জনসমক্ষে আগুন দিয়ে পুড়িয়ে ফেলা হয়েছে। মত্স্য কর্মকর্তা শাহরিয়ার নজরুল জানান, এসব কারেন্ট জাল ব্যবহার করে অসাধু জেলেরা মাছ ধরার নামে সাগরে নির্বিচারে মত্স্য পোনা নিধন করে আসছিল। যে কারণে সাগরে মাছের প্রজনন ক্ষমতা হ্রাস পেয়ে ঘাটতি দেখা দিয়েছে।

তিনি জানান, উদ্ধারকৃত কারেন্ট জালের আনুমানিক বাজার মূল্য ২ লক্ষ টাকা। এ সময় উপস্থিত ছিলেন কোষ্ট গার্ড কর্মকর্তা আব্দুল হাকিম, মেরিন ফিসারি সহকারী বুলবুল আহমদ।

https://www.facebook.com/coxview

Design BY Hostitbd.Com