বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৮:২৫ অপরাহ্ন

উপস্থাপনায় বৃষ্টি ইসলাম

Bristiবহুদিনের একটি স্বপ্ন পূরণ হলো নবাগত মডেল কাম অভিনেত্রী বৃষ্টি ইসলামের। এ পর্দাকন্যার স্বপ্ন ছিলো উপস্থাপনা করা। আর তার সেই স্বপ্ন পূরণে এগিয়ে এসেছে স্যাটেলাইট চ্যানেল এনটিভি। গত ৩০শে আগস্ট থেকে এ চ্যানেলের দর্শকপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘মিউজিক জ্যাম’ উপস্থাপনা শুরু করছেন বৃষ্টি ইসলাম। এর আগে যিনি এই অনুষ্ঠানের উপস্থাপনা করতেন তার স্থলাভিষিক্ত হয়েছেন বৃষ্টি তার নিজের যোগ্যতায়। এ প্রসঙ্গে তিনি বলেন, আমার বহুদিনের ইচ্ছে ছিলো একটি ভাল অনুষ্ঠান উপস্থাপনা করার। মাঝে বেশকিছু টিভি চ্যানেলে থেকে উপস্থাপনা করার প্রস্তাব এসেছিলো। কিন্তু আমার ইচ্ছে ছিলো খুব ভাল একটি চ্যানেলের কোন অনুষ্ঠানই উপস্থাপনা করবো।

এনটিভি কর্তৃপক্ষের প্রতি কৃতজ্ঞ আমাকে এই সুযোগটি দেয়ার জন্য। বৃষ্টি ইসলাম বিজ্ঞাপনে মডেল হিসেবে বেশি কাজ করছেন এখন। টিভি নাটকে এখনও তিনি নিয়মিত হননি। তবে ভাল গল্প পেলে অভিনয়ে নিয়মিত হবেন বলে দৃঢ় আশাবাদ ব্যক্ত করেছেন। এরই মধ্যে মডেল হয়ে কাজ করা তার দশটি বিজ্ঞাপন প্রচার হয়েছে।

নতুন পাঁচটি বিজ্ঞাপন হচ্ছে আশফাক বিপুলের ‘এসএমসি’র এনার্জি ড্রিংকস, টিটো রহমানের আরএফএল ‘ফ্ল্যাক্স’ ও এসিআই ‘সল্ট’, অম্লান বিশ্বাসের ‘মোট্রেক বাইক’ ও পার্থ প্রতীমের ‘সিম্পনি ফোন’।

মিডিয়াতে কাজ করা প্রসঙ্গে বৃষ্টি বলেন, মিডিয়াতে আমার কাজের শুরুটা ছিলো চলচ্চিত্রে অভিনয় দিয়ে। সেই চলচ্চিত্রের আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়নি এখনও। তবে চলচ্চিত্রে কাজ করার প্রবল ইচ্ছে থাকলেও নিজেকে অভিনয়ে আমি আরও সমৃদ্ধ করতে চাই। এখন আপাতত বিজ্ঞাপনে এবং টিভি নাটকে অভিনয় করতে চাই। বৃষ্টি জানান, মাসুদুল হাসানের নির্দেশনায় ‘সাফিয়া’ চলচ্চিত্রে অভিনয়ের মধ্য দিয়ে মিডিয়ার সঙ্গে তার সম্পৃক্ততা ঘটে। তবে প্রোমোর জন্য শুটিং-এ অংশ নিলেও চলচ্চিত্রটির আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়নি এখনও। একজন মডেল হিসেবে বৃষ্টি প্রথম কাজ করেন আশফাক বিপুলের নির্দেশনায় ‘স্যামসাং’ ফোনের বিজ্ঞাপনে।

উল্লেখ্য, পাবনার মেয়ে বৃষ্টি নর্দান ইউনিভার্সিটিতে বিবিএতে অধ্যয়নরত।

-গ্লোবটুডেবিডিডটকম,ডেস্ক।

https://www.facebook.com/coxviewnews

Design BY Hostitbd.Com