শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০৯:১২ পূর্বাহ্ন

শিরোনাম
বিএনপির জন্য অপেক্ষা করবে নির্বাচন কমিশন বঙ্গোপসাগরে ট্রলার ডুবি, ১৭ জেলে উদ্ধার সুদানে বন্যায় ৭৭ জনের মৃত্যু বিশ্বের প্রথম ২০০ মেগাপিক্সেলের ক্যামেরা আনল মটোরোলা  লামায় গৃহবধূর মৃত্যু নিয়ে ধূম্রজাল লামায় বিদ্যুৎ যাচ্ছে অটোরিকশা-টমটমের পেটে লামায় ৬৯ লিটার চোলাই মদসহ ব্যবসায়ী আটক ১ ঈদগড়ের চালক শহিদুল হত্যাকান্ডে আটক আসামীদের জামিন না মঞ্জুর এবং পলাতক আসামীদের গ্রেফতারের দাবী জানিয়েছেন অসহায় পিতা শুভ জন্মাষ্টমী আজ সারা দেশে সিরিজ বোমা হামলার প্রতিবাদে রামুতে আ’লীগের সমাবেশ অনুষ্ঠিত দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদে ঈদগাঁওতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

কক্সবাজার শহরে মানবপাচার ও ডাকাতিসহ বিভিন্ন মামলার দুই ওয়ারেন্টভুক্ত আসামি আটক

Handcuff - 12 (c)নিজস্ব প্রতিবেদক

মানবপাচার ও ডাকাতিসহ বিভিন্ন মামলার দুই ওয়ারেন্টভুক্ত আসামি আটক হয়েছে। কক্সবাজার সদর মডেল থানার পুলিশ অভিযান চালিয়ে শহরের জিয়া কমপ্লেক্স-এর সামনে থেকে ১৬ আগস্ট দুপুর ১২টার দিকে এদের আটক করে।

আটককৃতরা হল-খুরুশকুল তৈতয়া ইউছুফ ফকির পাড়ার আবদুল হাকিমের পুত্র রবি উল্লাহ ও আবু বক্কর ছিদ্দিক প্রকাশ বাবুল।

এস.আই মাজহারুলের অভিযানে এদের আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে সন্ত্রাসি, চুরি, ডাকাতি, নারী নির্যাতন, মানবপাচার ও মাদকসহ প্রায় একডজন মামলা রয়েছে। এরা দীর্ঘদিন ধরে রাজনৈতিক ছত্রছায়ায় থেকে অপরাধ করে আসছিল বলে অভিযোগ রয়েছে।

এদিকে শীর্ষ এ দুই অপরাধি আটকের খবরে এলাকায় স্বস্তি বিরাজ করছে। মানুষ মিষ্টি বিতরণ করেছে। এলাকার মানুষ আটককৃতদের কঠোর ভাবে শাস্তি প্রদান করে আটক রাখার দাবি জানিয়েছে পুলিশ সুপারের কাছে।

https://www.facebook.com/coxview

Design BY Hostitbd.Com