সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / প্রাকৃতিক ও পরিবেশ / কক্সবাজার সদরে পানিবন্দি এলাকায় ত্রাণ নিয়ে অ‍্যাড: সৈয়দ মোঃ রেজাউর রহমান

কক্সবাজার সদরে পানিবন্দি এলাকায় ত্রাণ নিয়ে অ‍্যাড: সৈয়দ মোঃ রেজাউর রহমান

এম আবু হেনা সাগর; ঈদগাঁও :

গত কয়েক দিন আগে টানা ভারি বৃষ্টি ও উজান থেকে নেমে আসা পানির কারণে কক্সবাজার সদর উপজেলার বেশ কয়েকটি ইউনিয়ন বন্যার পানিতে প্লাবিত হয়েছে।

সেই পরিস্থিতিতে (৮ আগষ্ট) মঙ্গলবার দিনব্যাপী কক্সবাজার সদর উপজেলা বিভিন্ন বন্যাকবলিত এলাকা পরিদর্শন করেন এবং বন্যায় প্লাবিত অসহায় মানুষের মাঝে নিজস্ব অর্থায়নে শুকনো খাবার বিতরণ করেন কক্সবাজার সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও কক্সবাজার জেলা নারী ও শিশু নির্যাতন দমন কমিশন ট্রাইবুন্যাল-২ এর স্পেশাল পি.পি অ‍্যাড: সৈয়দ মোঃ রেজাউর রহমান রেজা।

বন্যা প্লাবিত অসহায় পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরনের সময় উপস্থিত ছিলেন সদর আওয়ামীলীগ নেতা দেলোয়ার হোসেন, মিজানুর রহমান হিমেল, ঝিলংজা ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি সরওয়ার আলম চৌধুরী, কক্সবাজার জেলা শ্রমিক লীগ নেতা খোরশেদ আলম, আওয়ামীলীগ নেতা দিদারুল আলম, রাসেল, শওকত, সিরাজুল ইসলাম শিপু, হাবিব উল্লাহ, বশির আহমদ সেচ্ছাসেবকলীগ নেতা জাহাঙ্গীর, ঝিলংজা ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক জুয়েল সিকদার, পি এম খালী ইউনিয়ন যুবলীগ নেতা আমিনুল ইসলাম সাদেক, জাহাঙ্গীর আলম, রিয়াজ উদ্দিন, সাবেক ছাত্রনেতা বাবু, নয়ন সহ বিভিন্ন অন্যান্য নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

ত্রাণ সামগ্রী বিতরনের বিষয়ে অ‍্যাড: সৈয়দ রেজাউর রহমান জানান, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নিদের্শক্রমে আমি সকল দলীয় নেতৃবৃন্দকে সাথে নিয়ে বিভিন্ন বন্যায় প্লাবিত মানুষের পাশে দাঁড়িয়েছি অন্যদেরও অসহায় মানুষের পাশে দাঁড়ানো আহবান জানাচ্ছি।

তিনি আরো বলেন অতীতে ও যেকোন দূর্যোগে অসহায় মানুষের পাশে ছিলাম, এখনো আছি ভবিষ্যতে ও থাকব ইনশাআল্লাহ। তাছাড়াও তিনি বন্যায় প্লাবিতএলাকায় মানুষের সার্বিক নিরাপত্তার নিশ্চিতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য প্রসাশন সহ দলীয় নেতৃবৃন্দ ও স্হানীয় সাধারণ জনগণের প্রতি উদাত্ত আহ্বান জানান।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2024/02/Taleb-Mahfil-Sagar-23-2-24.jpeg

ঈদগাঁও জাগির পাড়া সীরত কমিটির উদ্যোগে তাফসীরুল কোরআন মাহফিল সম্পন্ন

  এম আবু হেনা সাগর; ঈদগাঁও : কক্সবাজারের ঈদগাঁও উপজেলার জাগির পাড়া সীরত কমিটির উদ্যোগে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/