Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / কুতুবদিয়ায় জাতির জনকের মোরাল স্থাপনের জন্য জায়গা পরিদর্শন

কুতুবদিয়ায় জাতির জনকের মোরাল স্থাপনের জন্য জায়গা পরিদর্শন

এম.রাসেল খাঁন জয়; কুতুবদিয়া :

দ্বীপ উপজেলা কুতুবদিয়ায় ১৫ সেপ্টেম্বর (শুক্রবার) দুপুরে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মোরাল (প্রতিকৃতি) স্থাপনের জন্য কুতুবদিয়া কেন্দ্রীয় শহীদ মিনারের পাশে কক্সবাজার জেলা পরিষদের পরিত্যাক্ত খালি জায়গা পরিদর্শন করেছেন কক্সবাজার-২ (কুতুবদিয়া-মহেশখালী) আসনের সাংসদ আশেক উল্লাহ রফিক (এম,পি)।

এ সময় উপস্থিত ছিলেন,কক্সবাজার জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও বড়ঘোপ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী, কুতুবদিয়া থানা অফিসার ইনচার্জ (ওসি) দিদারুল ইসলাম ফেরদৌস, কুতুবদিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি আওরঙ্গজেব মাতবর, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ও আলী আকবর ডেইল ইউপি চেয়ারম্যান নূরুচ্ছাফা বি,কম, যুগ্ম সাধারণ সম্পাদক আছাদ উল্লাহ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক শেখ শহিদুল ইসলাম (লালা), প্রচার সম্পাদক মোঃ শাহাজাহান সিকদার, শ্রম বিষয়ক সম্পাদক মিজবাহ উদ্দিন ইকু, যুবলীগের আহবায়ক আবু জাফর ছিদ্দিকী, যুগ্ম আহবায়ক সেলিম উদ্দিন লিটন, যুগ্ম আহবায়ক আরিফুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সভাপতি খোরশেদ আলম, সাংগঠনিক সম্পাদক শাখাওয়াত হোছাইনসহ আওয়ামীলীগের ও সহযোগী সংগঠনের অসংখ্য নেতা-কর্মীরা।

এ সময় সাংসদ আশেক উল্লাহ রফিক বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এ বাংলাদেশে জন্ম না নিলে আমরা স্বাধীন সোনার বাংলা পেতাম না। তাই জাতির পিতার স্মৃতিকে ধরে রাখার জন্য কুতুবদিয়ায় বঙ্গবন্ধুর মোরাল (প্রতিকৃতি) নির্মাণ করা হবে। এ সময় কুতুবদিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি আওরঙ্গজেব মাতবর জানান, অবহেলিত কুতুবদিয়ার আওয়ামী পরিবারের নেতা-কর্মীরা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মোরাল স্থাপন দীর্ঘ দিনের দাবী। কুতুবদিয়া কেন্দ্রীয় শহীদ মিনারের পাশে জেলা পরিষদের পরিত্যাক্ত জায়গা সংস্কার করে অত্যান্ত জাখজমক পরিবেশে বঙ্গবন্ধুর মোরাল স্থাপন করা হবে যাতে করে নেতা-কর্মীরা বিভিন্ন কর্মসূচী পালন করতে পারেন।

এর আগে সাংসদ আশেক উল্লাহ রফিক এম.পি জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরীর জেঠাতো বোন ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আওরঙ্গজেব মাতবরের খালার মেজবান এ উপস্থিত হন।

Leave a Reply

%d bloggers like this: