শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৭:১৩ অপরাহ্ন

শিরোনাম

কেন্দ্রীয় ও জেলা নেতৃবৃন্দের সাথে ঈদগাঁও মফস্বল সাংবাদিক ফোরামের মতবিনিময় সভা অনুষ্ঠিত

http://coxview.com/wp-content/uploads/2021/03/Eidgong-Pressclub-Sagar-15-3-21-2.jpg

https://i0.wp.com/coxview.com/wp-content/uploads/2021/03/Eidgong-Pressclub-Sagar-15-3-21-2.jpg?resize=540%2C297

নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও :

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম কেন্দ্রীয় ও জেলা নেতৃবৃন্দের সাথে ঈদগাঁও থানা শাখার এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

১৫ই মার্চ দুপুরে ঈদগাঁও বাজারস্থ সংগঠনের অস্থায়ী কার্যালয়ে বিএমএসএফ, ঈদগাঁও থানা শাখার সভাপতি শেফাইল উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক ও জেলা শাখার সাবেক সভাপতি মিজান-উর-রশিদ মিজান।

সংগঠন সাধারণ সম্পাদক এম আবু হেনা সাগর এর পরিচালনায় বক্তব্য রাখেন, জেলা কমিটির আহবায়ক শহিদুল্লাহ মেম্বার, যুগ্ম আহবায়ক মো: রেজাউল করিম, উখিয়া উপজেলা সভাপতি এম আর আয়াজ রবি, সাধারণ সম্পাদক হুমায়ুন কবির বাচ্চু, ঈদগাঁও থানা শাখার সাংগঠনিক সম্পাদক নাছির উদ্দিন পিন্টু, নির্বাহী সদস্য কাউছার উদ্দিন শরীফ এবং সাইমুম সরওয়ার কায়েম। শুরুতেই কোরআন তেলোয়াত করেন, সংগঠন সহ-সভাপতি শফিউল আলম আজাদ।

http://coxview.com/wp-content/uploads/2021/03/Eidgong-Pressclub-Sagar-15-3-21-2.jpgঅন্যদের মাঝে উপস্থিত ছিলেন, জেলা কমিটির সদস্য সাহাব উদ্দিন,জাহেদ হোসেন,ছিদ্দিক আহমদ আতিক, সরওয়ার হোসেন, ঈদগাঁও থানা শাখার প্রচার ও দপ্তর সম্পাদক ওসমান গনি ইলি, নির্বাহী সদস্য আলা উদ্দিন, মোজাম্মেল হক, আজিজুর রহমান রাজু, গিয়াস উদ্দিনসহ আরো অনেকে।

বিএমএসএফ ঈদগাঁও থানার সাধারন সম্পাদক সংবাদকর্মীদের প্রশিক্ষণ ব্যবস্থার দাবী জানালে প্রধান অতিথি প্রশিক্ষণের ব্যবস্থার আশ্বাস দেন।

এ মতবিনিময় সভায় বক্তারা বলেন, ঝুঁকি নিয়ে কাজ করে যাচ্ছে মফস্বলের সংবাদকর্মীরা। এই কাজে সততা ধরে রাখতে হবে। অসহায়, নিপীড়িত ও নির্যাতিত মানুষের পক্ষে গণমাধ্যমকর্মীর শক্ত অবস্থান নিতে হবে।

https://www.facebook.com/coxviewnews

Design BY Hostitbd.Com