শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০৯:২৬ পূর্বাহ্ন

শিরোনাম
বিএনপির জন্য অপেক্ষা করবে নির্বাচন কমিশন বঙ্গোপসাগরে ট্রলার ডুবি, ১৭ জেলে উদ্ধার সুদানে বন্যায় ৭৭ জনের মৃত্যু বিশ্বের প্রথম ২০০ মেগাপিক্সেলের ক্যামেরা আনল মটোরোলা  লামায় গৃহবধূর মৃত্যু নিয়ে ধূম্রজাল লামায় বিদ্যুৎ যাচ্ছে অটোরিকশা-টমটমের পেটে লামায় ৬৯ লিটার চোলাই মদসহ ব্যবসায়ী আটক ১ ঈদগড়ের চালক শহিদুল হত্যাকান্ডে আটক আসামীদের জামিন না মঞ্জুর এবং পলাতক আসামীদের গ্রেফতারের দাবী জানিয়েছেন অসহায় পিতা শুভ জন্মাষ্টমী আজ সারা দেশে সিরিজ বোমা হামলার প্রতিবাদে রামুতে আ’লীগের সমাবেশ অনুষ্ঠিত দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদে ঈদগাঁওতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

খাদ্যমন্ত্রীকে প্রধানমন্ত্রীর তিরস্কার

Ad Kamrulখাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলামকে গম কেলেঙ্কারির দায়ে তিরস্কার করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সোমবার মন্ত্রিসভার এক বৈঠকের পর এ তিরস্কার করেন তিনি।

একাধিক সিনিয়র মন্ত্রীর সঙ্গে আলাপ করে জানা গেছে, মন্ত্রিসভা বৈঠকের পর প্রধানমন্ত্রীর কাছে যান খাদ্যমন্ত্রী কামরুল। এ সময় খাদ্যমন্ত্রী প্রধানমন্ত্রীর কাছে ‘পোস্তগোলায় স্থাপিত খাদ্য অধিদপ্তরের অটো ময়দার মিল’ উদ্বোধনে সারসংক্ষেপ প্রেরণ ও এ সংক্রান্ত তারিখ দিতে অনুরোধ করেন।

প্রতি উত্তরে প্রধানমন্ত্রী বলেন, গম কেলেঙ্কারির কারণে আপনারা সরকারকে হেয় করেছেন। আপনাদের কোনো অনুষ্ঠানে এই মুহূর্তে যেতে পারছি না। এ কথা শোনার পর ভারাক্রান্ত মনে খাদ্যমন্ত্রী চলে আসেন।

খাদ্য মন্ত্রণালয় সূত্রে জানা গেছে, গেল সপ্তাহে পোস্তগোলায় অটো ময়দার মিল’ উদ্বোধনে প্রধানমন্ত্রীর সময় চেয়ে একটি সারসংক্ষেপ তার কার্যালয়ে পাঠানো হয়। গতকাল পর্যন্ত এর সময় না দেয়ায় মন্ত্রী নিজেই বিষয়টি সম্পর্কে প্রধানমন্ত্রীর কাছে বলতে যান। এরপরই প্রধানমন্ত্রী এসব কথা বলেন।

– শীর্ষ নিউজ ডট কম,ডেস্ক।

https://www.facebook.com/coxview

Design BY Hostitbd.Com