শিরোনাম

গর্জনিয়ায় গার্মেন্টেস নারী কর্মী ধর্ষণের শিকার

Repনিজস্ব প্রতিনিধি, নাইক্ষ্যংছড়ি :

কক্সবাজার জেলার রামু উপজেলার গর্জনিয়া ইউনিয়নের থিমছড়িতে বাড়িতে এসে এক গার্মেন্টস কর্মী ধর্ষণের শিকার হয়েছে। মহিলাটির নাম বিউটি আক্তার (প্রতীকি নাম)। বয়স-২২। মেয়েটিকে উদ্ধার করা হয়েছে গত রবিবার রাত্রে। এ ব্যাপারে থানায় মামলা হয়েছে। ধর্ষণকারী আবদুর রহমানকে আটক করেছে পুলিশ।

জানা যায়, বিউটি আক্তার চট্টগ্রামের একটি গামেন্টস-এ চাকুরী করে অনেক দিন ধরে। কয়েকমাস পরে নিজ গ্রাম গর্জনিয়া থিমছড়িতে আসে বেড়াতে সে। শুক্রবার বাড়ি ফিরে আর ঘটনা ঘটে রবিবার। আবদুর রহমান (৩৪) থাকে গর্জনিয়ার পূর্ব জুমছড়ি এলাকায়। সে এলাকার আবুল হোসেনের ছেলে। সে আগে থেকে উতপেতে থাকে।

উক্ত গার্মেন্টস কর্মীর ঘটনার দিন রাত ৮টার দিকে সেও তার পরিবার ঘুমিয়ে পড়ে নিজ বাড়িতে। সবাই যখন গভীর ঘুমে ঠিক এ সময়ে আবদুর রহমানের নেতৃত্বে কয়েকজন দূর্বৃত্ত তার বাড়িতে এসে মহিলার মুখ চেপে ধরে পার্শবর্তী থিমছড়ির পূর্ব পাহাড়ের নির্জন এলাকায় নিয়ে ধর্ষণ করে। পরে এলাকাবাসী অনেক খোঁজাখুঁজির পর তাকে পাহাড় থেকে উদ্ধার করে। পরে পুলিশকে খবর দেয়। গর্জনিয়া

ফাড়ি পুলিশের আইসি রমজান হোসেন জানান, এ ঘটনায় রামু থানায় একটি ধর্ষণ মামলা হয়েছে। আসামী আবদু রহমানকে আটক করে ৩১ আগস্ট সোমবার সকালে কক্সবাজার কোর্টে চালান দেয়া হয়েছে।

Share

Leave a Reply

http://coxview.com/wp-content/uploads/2022/07/coxview.com-Footar-09-07-2017-JPG.jpg
%d bloggers like this: