সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / গোরকঘাটা অদ্বৈত অচ্যুত মিশনের অনুষ্ঠানে এমপি আশেক

গোরকঘাটা অদ্বৈত অচ্যুত মিশনের অনুষ্ঠানে এমপি আশেক

Ashek MP - Moheshkhali 23-10-2015নিজস্ব প্রতিনিধি, মহেশখালী:

আলহাজ্ব আশেক উল্লাহ রফিক এমপি বলেছেন জাতির জনক বঙ্গবন্ধু কন্যা দেশের সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সাম্প্রদায়িক সম্প্রীতির মাধ্যমে দেশ আজ এগিয়ে চলেছে। তিনি এই আয়োজনের ভূঁয়সি প্রশংসা করেন। তিনি সম্মাননা প্রাপ্তদের মত সরকারের পাশাপাশি মসজিদ, মঠ, মন্দির, শশ্মান ও কবরস্থান সুরক্ষায় এলাকার বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান। অদ্বৈত অচ্যুত মিশন, গোরকঘাটা হিন্দু পাড়া শাখার ৩ দিন ব্যাপী সাংস্কৃতিক অনুষ্ঠান, গুণিজন সম্মাননা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। প্রবীন শিক্ষক মাস্টার দিলিপ দাশের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মহেশখালী পৌর মেয়র আলহাজ্ব মকছুদ মিয়া, বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার আবুল কালাম, দিদারুল ফেরদৌস, পিআইও শফিউল আলম সাকিব, পুজা উদযাপন কমিটির সভাপতি ব্রজ গোপাল ঘোষ। মহান অতিথি মেয়র আলহাজ্ব মকছুদ মিয়া এই আয়োজনের জন্য ধন্যবাদ জানান আয়োজকদের। তিনি পৌরসভার উদ্যোগে মন্দিরের উন্নয়ন কাজ দ্রুত শুরু হবে বলে জানান।

স্বাগত বক্তব্যে ৬ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রণব দে ঈদুল প্রধান অতিথি, মহান অতিথি ও বিশেষ অতিথিগণ গুরুত্বপূর্ণ কাজ থাকা স্বত্বেও অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য ধন্যবাদ জানান। অনুষ্ঠান থেকে ৭ গুণিজনকে সম্মাননা ক্রেস্ট তুলে দেওয়া হয়।

সম্মাননা প্রাপ্ত ৭ জন হলেন গোরকঘাটা হরি মন্দিরের স্বার্থ সুরক্ষার জন্য শহীদ অজিত চন্দ্র দে (মরণোত্তর), গোরকঘাটা হরি মন্দিরের প্রতিষ্ঠতা বিনোদানন্দপুরি (মরণোত্তর), গোরকঘাটা হিন্দু পাড়া মহাশশ্মানের ভূমি দাতা নবীন চন্দ্র মাতব্বর (মরণোত্তর), ঐক্যবদ্ধ সমাজ পরিচালনার জন্য বিনোধ চন্দ্র দে প্রকাশ বিনিট্টা দে (মরণোত্তর), পারিবারিক বিষ্ণু মন্দির শুরক্ষার জন্য ত্রীপুরা চরণ দে (মরোণোত্তর), অদ্বৈত অচ্যুত গীতা স্কুলের প্রতিষ্ঠতা বিষ্ণুপদ দে ও মহাশ্বশানের ভূমি দাতা কলিচরণ দে। পরে এমপি আলহাজ্ব আশেক উল্লাহ রফিক, ইউএনও আবুল কালাম, ওসি ইনভেস্টিগেশন দিদারুল ফেরদৌস ও পিআইও শাফিউল আলম সাকিবকেও সম্মাননা ক্রেস্ট তুলে দেওয়া হয়।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/01/BGB-Rafiq-24-1-23.jpeg

বিপুল পরিমাণ পপিক্ষেত ধ্বংস করল বিজিবি

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম : পার্বত্য জেলা বান্দরবানে থানচি উপজেলা গহীণ অরণ্যে মাদক দ্রব্য প্রস্তুতকারক ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/