সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / গ্রামীণফোনের বিজ্ঞাপনে অবনি

গ্রামীণফোনের বিজ্ঞাপনে অবনি

Oboniদেশের পর্যটন শিল্পের উন্নয়নে বিজ্ঞাপণ নির্মাণ করেছে বেসরকারি মোবাইল অপারেটর গ্রামীণফোন। এতে দেশের প্রত্যন্ত অঞ্চলের পর্যটন সম্ভাবনাসহ বিভিন্ন বিষয় তুলে ধরা হয়েছে। সম্প্রতি দিনাজপুরের পীরগঞ্জে বিজ্ঞাপণচিত্রটির চিত্রায়ণ সম্পন্ন হয়েছে। আর এটি নির্মাণ করেছেন গোলাম হায়দার কিসলু। আর এতে অংশ নিয়েছেন মডেল মুনজারিন অবনি। আর এর মধ্য দিয়ে প্রথমবারের মত বিজ্ঞাপণচিত্রে কাজের অভিজ্ঞতা হলো অবনির।

পরিচালক গোলাম হায়দার কিসলু জানান, ‘পুরো দুইদিন ধরে দিনাজপুরে বিজ্ঞাপণচিত্রটির শ্যুটিং করা হয়েছে। একজন গ্রামীণ তরুণীর মাধ্যমে সারা বিশ্বের মানুষের কাছে বাংলাদেশের পর্যটন সম্ভাবনা ও উদ্যোগের কথা তুলে ধরার চেষ্টা করেছি। স্থানীয় মানুষজন এতে আমাদের অসম্ভব সহযোগিতা করেছেন’।

এদিকে প্রথমবারের মত বিজ্ঞাপনে মডেলিং নিয়ে বেশ উচ্ছ্বাসিত অবনি। তিনি জানান, ‘প্রথম কাজ হলেও বেশ ভালোভাবেই শ্যুটিং শেষ করেছি। তবে দিনাজপুরের ঠান্ডা প্রতিকূল আবহাওয়ায় কাজ করা সহজ ছিল না। গ্রামীণ কিশোরী চরিত্রে নিজেকে তুলে ধরা বেশ কঠিন ছিল। তবে সবার সহযোগিতায় শেষ পর্যন্ত কাজটি ভালোভাবে শেষ হয়েছে। বিজ্ঞাপণে ডিরেক্টর অব ফটোগ্রাফি হিসেবে কাজ করেছেন নিহাল কোরাইশী। খুব শিগগরই বিভিন্ন টেলিভিশনে বিজ্ঞাপনটি প্রচার হবে।

প্রিয়ডটকম,ডেস্ক।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/01/BGB-Rafiq-24-1-23.jpeg

বিপুল পরিমাণ পপিক্ষেত ধ্বংস করল বিজিবি

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম : পার্বত্য জেলা বান্দরবানে থানচি উপজেলা গহীণ অরণ্যে মাদক দ্রব্য প্রস্তুতকারক ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/