শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০৭:৪৫ পূর্বাহ্ন

শিরোনাম
বিএনপির জন্য অপেক্ষা করবে নির্বাচন কমিশন বঙ্গোপসাগরে ট্রলার ডুবি, ১৭ জেলে উদ্ধার সুদানে বন্যায় ৭৭ জনের মৃত্যু বিশ্বের প্রথম ২০০ মেগাপিক্সেলের ক্যামেরা আনল মটোরোলা  লামায় গৃহবধূর মৃত্যু নিয়ে ধূম্রজাল লামায় বিদ্যুৎ যাচ্ছে অটোরিকশা-টমটমের পেটে লামায় ৬৯ লিটার চোলাই মদসহ ব্যবসায়ী আটক ১ ঈদগড়ের চালক শহিদুল হত্যাকান্ডে আটক আসামীদের জামিন না মঞ্জুর এবং পলাতক আসামীদের গ্রেফতারের দাবী জানিয়েছেন অসহায় পিতা শুভ জন্মাষ্টমী আজ সারা দেশে সিরিজ বোমা হামলার প্রতিবাদে রামুতে আ’লীগের সমাবেশ অনুষ্ঠিত দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদে ঈদগাঁওতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

চকরিয়ার পথসভায় দুর্যোগ ও ত্রাণমন্ত্রী মায়া- প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যায় দেশে-বিদেশে ষড়যন্ত্র করছে খালেদা-তারেক

চকরিয়ার পথসভায় দুর্যোগ ও ত্রাণমন্ত্রী মায়া- প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যায় দেশে-বিদেশে ষড়যন্ত্র করছে খালেদা-তারেক

চকরিয়ার পথসভায় দুর্যোগ ও ত্রাণমন্ত্রী মায়া-  প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যায় দেশে-বিদেশে ষড়যন্ত্র করছে খালেদা-তারেক

মুকুল কান্তি দাশ, চকরিয়া:

দুর্যোগ ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম এমপি বলেছেন, খালেদা জিয়া ও তার পুত্র তারেক রহমান আওয়ামীলীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যা করতে দেশে-বিদেশে ষড়যন্ত্র শুরু করেছে। মুক্তিযুদ্ধের সপক্ষের সরকারকে উৎখাতে নানা ষড়যন্ত্র চলছে। এই ষড়যন্ত্র মোকাবেলায় প্রস্তুত থাকার পাশাপাশি আওয়ামীলীগ, ছাত্রলীগ, যুবলীগের নেতা-কর্মীদের চোখ-কান খোলা রেখে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান।

বৃহস্পতিবার বিকাল ৪ টায় চকরিয়া শহীদ আবদুল হামিদ পৌর বাস টার্মিনালে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে আয়োজিত পথসভায় তিনি এসব কথা বলেন।

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী আরো বলেন, চকরিয়া-পেকুয়াকে বন্যামুক্ত রাখতে মাতামুহুরী নদীর ড্রেজিং ও তীর রক্ষাবাঁধ নির্মাণে স্থানীয় সরকার ও পানিসম্পদ মন্ত্রীর সাথে আলাপ করে ব্যবস্থা নেয়া হবে। দু’উপজেলায় কাউকেই না খেয়ে থাকতে হবে না। যথেষ্ট খাদ্য মজুদ আছে। ঘর হারা থাকতে হবে না কোন পরিবারকে। শীঘ্রই গৃহনির্মাণ সামগ্রীসহ নগদ টাকা প্রদান করা হবে। যেসব এলাকায় সাইক্লোন শেল্টার রয়েছে সেগুলো মেরামতের পাশাপাশি সাইক্লোন শেল্টার নেই এমন এলাকায় নতুন শেল্টার নির্মাণ করা হবে।

দুর্যোগ ও ত্রাণমন্ত্রী কক্সবাজার থেকে সড়ক পথে চকরিয়ায় পৌছে পথসভায় বক্তব্য রাখার পর বন্যা দুর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন। পরে তিনি পেকুয়া উপজেলার বন্যায় ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন ছাড়াও দুর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব জাফর আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন মহেশখালী-কুতুবদিয়া আসনের সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক, জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এ্যাডভোকেট আহমদ হোসেন, সাধারণ সম্পাদক সালাহউদ্দিন আহমদ সিআইপি।

চকরিয়া পৌর আওয়ামীলীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটুর সঞ্চালনায় আয়োজিত পথসভায় আরো বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন চৌধুরী, বরইতলী ইউপি চেয়ারম্যান জিয়া উদ্দিন চৌধুরী জিয়া, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সরওয়ার আলম, ফজলুল করিম সাঈদী, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতিক উদ্দিন চৌধুরী, সুরাজপুর-মানিকপুর চেয়ারম্যান আজিমুল হক আজিম, পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি ওয়ালিদ মিল্টন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাংবাদিক মিজবাউল হক, মুজিবুল হক লিটন, রেজাউল করিম, উপজেলা যুবলীগের সভাপতি শহীদুল ইসলাম, সাধারণ সম্পাদক কাউচার উদ্দিন কছির, পৌর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি ফরহাদ, চকরিয়া পৌর শ্রমিকলীগের সভাপতি জহিরুল ইসলাম, সাদ্দাম হোসেন মিটু, হেলাল উদ্দিনসহ স্থানীয় নেতৃবৃন্দরা।

https://www.facebook.com/coxview

Design BY Hostitbd.Com