সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / চকরিয়ায় অপহরণের ২৬ ঘন্টা পর কিশোরী উদ্ধার : আটক ১

চকরিয়ায় অপহরণের ২৬ ঘন্টা পর কিশোরী উদ্ধার : আটক ১

Kidnappingমুকুল কান্তি দাশ; চকরিয়া :

কক্সবাজারের চকরিয়া থেকে অপহরণের ২৬ ঘন্টা পর এক কিশোরীকে উদ্ধার করেছে পুলিশ। পার্বত্য উপজেলা বান্দরবানের আলীকদম থেকে চট্টগ্রাম যাওয়ার পথে শনিবার সকাল ১০টায় অপহরণ করা হয় হারেছাকে। রবিবার দুপুর ১২টার দিকে কৈয়ারবলি ইউনিয়নের ইসলাম নগর এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়। এসময় মোঃ মিনার (২৮) নামের অপহরণকারী কথিত প্রেমিককে আটক করেছে পুলিশ। পুলিশ হেফাজতে আনার পর হারেছা ও কিশোর দাবী করেছে আমরা দীর্ঘদিন প্রেম করে বিয়ের উদ্যোশে ঘর ছেড়েছি। কিন্তু বাবা নুর মোহাম্মদ বলেন আমার মেয়ে অপ্রাপ্ত বয়স্ক, তাকে জোর পূর্বক অপহরণ করা হয়েছে।

জানা গেছে, আলীকদম উপজেলার চৈক্ষং এলাকার নুর মোহাম্মদের কিশোরী কন্যা হারেছা বেগম (১৬) চট্টগ্রামের অক্সিজেন এলাকায় তার বোনের বাড়ীতে বেড়াতে যাওয়ার উদ্দেশ্যে গত শনিবার সকাল ৭টায় চকরিয়াগামী একটি বাসে উঠে। বাসটি সকাল ১০টার দিকে চকরিয়ায় পৌঁছলে সে বাস থেকে নেমে চট্টগ্রামগামী অপর একটি বাসে উঠার জন্য চকরিয়া বাস টার্মিনালে অপেক্ষা করে।

অপহৃতার বাবা নুর মোহাম্মদের দাবী, বাসে উঠার জন্য অপেক্ষাকালে চকরিয়া পৌরসভার হালকাকারা এলাকার বাসিন্দা জাফর আলম ড্রাইভারের ছেলে মাইক্রোবাস চালক মোঃ কিশোর আমার মেয়ে হারেছাকে জোরপূর্বক গাড়ীতে তুলে অজানা স্থানে নিয়ে যায়। পরে রাত ১০টার দিকে ওই কিশোরীকে নিয়ে ইসলামনগর এলাকায় স্ত্রী পরিচয় দিয়ে বাসা ভাড়া চাইতে গেলে স্থানীয় লোকজনের সন্দেহ হয়।

এসময় স্থানীয়রা তাদের একটি ঘরে আটকে রেখে হারেছার মা-বাবাকে খবর দেয়। রাতে তার মা-বাবা এসে পুলিশে খবর দেয়। পুলিশ রবিবার দুপুর ১২টার দিকে স্থানীয় জনগণের সহায়তায় কিশোরীকে উদ্ধার করে এবং অপহরণকারী মোঃ মিনারকে আটক করে।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ জহিরুল ইসলাম খান বলেন, উদ্ধার করা কিশোরী অপ্রাপ্ত হওয়ায় তার মা-বাবা অপহরণের এজাহার দিচ্ছে। তাই মামলা নিতে হবে। কিন্তু ছেলে-মেয়ে পুলিশ হেফাজতে আসার পর দাবী করেছে তারা ভালবেসে বিয়ে করেছে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/01/BGB-Rafiq-24-1-23.jpeg

বিপুল পরিমাণ পপিক্ষেত ধ্বংস করল বিজিবি

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম : পার্বত্য জেলা বান্দরবানে থানচি উপজেলা গহীণ অরণ্যে মাদক দ্রব্য প্রস্তুতকারক ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/