শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৪:১৮ অপরাহ্ন

শিরোনাম
বিএনপির জন্য অপেক্ষা করবে নির্বাচন কমিশন লামায় গৃহবধূর মৃত্যু নিয়ে ধূম্রজাল লামায় বিদ্যুৎ যাচ্ছে অটোরিকশা-টমটমের পেটে লামায় ৬৯ লিটার চোলাই মদসহ ব্যবসায়ী আটক ১ ঈদগড়ের চালক শহিদুল হত্যাকান্ডে আটক আসামীদের জামিন না মঞ্জুর এবং পলাতক আসামীদের গ্রেফতারের দাবী জানিয়েছেন অসহায় পিতা শুভ জন্মাষ্টমী আজ সারা দেশে সিরিজ বোমা হামলার প্রতিবাদে রামুতে আ’লীগের সমাবেশ অনুষ্ঠিত দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদে ঈদগাঁওতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ কক্সবাজার সৈকতে নিখোঁজ পর্যটকের মরদেহ উদ্ধার  বিশ্বের সবচেয়ে পাতলা ভাঁজযোগ্য ফোন দেখাল শাওমি ঘোষণার আগেই বাড়লো চিনির দাম

চকরিয়ায় দুই ছাত্রকে বলাত্কারের অভিযোগে শিক্ষক আটক

Mukul - Chakaria 09.08.15নিজস্ব প্রতিনিধি, চকরিয়া:
কক্সবাজার জেলার চকরিয়া উপজেলার ডুলাহাজারায় হেফজ ও এতিমখানার দুই শিশু ছাত্রকে বলাত্কারের অভিযোগে শিক্ষক মৌলভী শামসুউদ্দিন (৪৩)কে জনতার সহায়তায় আটক করেছে পুলিশ। ঘটনার ১০দিন পর রবিবার সন্ধ্যা ৭ টার দিকে হিংস্র জানোয়ার রূপি ওই শিক্ষককে আটক করা হয়। ঘটনার শিকার দুই ছাত্রকে উদ্ধার করে চিকিত্সা ও ডাক্তারী পরীক্ষার জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। আটক কলংকিত শিক্ষক শামসুউদ্দিন খুটাখালীর পাগলিরবিল এলাকার মৃত আহম্মদের ছেলে। বলাত্কারের শিকার ১০ বছর বয়সি দুই শিশু নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী এলাকার বাসিন্দা।
চকরিয়া থানার অফিসার ইনচার্জ প্রভাষ চন্দ্র ধর অভিভাবক ও প্রত্যক্ষদর্শীর উদ্বৃতি দিয়ে বলেন, ৩১ জুলাই ফজরের নামাজের পর এতিমখানার দুই শিশু ছাত্রকে মুখ থেকে গন্ধ বেরোচ্ছে অজুহাত দেখিয়ে দারুল ফোরকান হেফজ ও এতিমখানার কক্ষে ডেকে নিয়ে যায় মৌলভী শামসুউদ্দিন। পরে দুই ছাত্রকে জোরপূর্বক বলাত্কার করলে তাদের পায়ুপথে রক্ত বের হয়। এতে ছাত্রদ্বয়কে ভয় দেখিয়ে এতিমখানায় জিম্মি করে রাখে। অন্যান্য ছাত্রদের মাধ্যমে ঘটনাটি জানাজানি হলে রবিবার জনতার সহায়তায় পুলিশ দুই ছাত্রকে উদ্ধার ও শিক্ষকরূপি নরপিচাশ শামসুউদ্দিনকে আটক করে। এ ব্যাপারে রবিবার রাতে এ রিপোর্ট লেখার সময় মামলা দায়েরের প্রস্তুতি চলছিলো বলে ওসি জানান।

https://www.facebook.com/coxview

Design BY Hostitbd.Com