সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / চকরিয়ায় বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবসের আলোচনাসভায় বক্তরা

চকরিয়ায় বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবসের আলোচনাসভায় বক্তরা

বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে

মুকুল কান্তি দাশ; চকরিয়া :

কক্সবাজারের চকরিয়ায় যথাযোগ্য মর্যাদায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৭তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে। জন্মদিন ও শিশু দিবস উপলক্ষ্যে চকরিয়া উপজেলা প্রশাসন র‌্যালী, আলোচনাসভা ও চিত্রাংকন প্রতিযোগীতার আয়োজন করেছে।

শুক্রবার সকালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে অনুষ্ঠানের শুরু হয় এবং উপজেলা পরিষদ থেকে একটি র‌্যালী বের হয়। র‌্যালীটি উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ সংলগ্ন শহীদ মিনারে গিয়ে এক আলোচনাসভায় মিলিত হয়।

চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাহেদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব জাফর আলম।

আলোচনাসভায় বক্তরা বলেন, স্বাধীন-সার্বভৌম বাংলাদেশের রূপকার বাঙ্গালি জাতির অবিসংবাদিত নেতা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১৯২০ সালের ১৭ মার্চ গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জন্মগ্রহণ করেন। স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সবসময় সুখী-সমৃদ্ধ ও দারিদ্রমুক্ত সোনার বাংলা গড়ার স্বপ্ন দেখতেন। সেই স্বপ্ন বাস্তবায়নে শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার নানাভাবে কাজ করে যাচ্ছে। আসুন আমরা সবাই ঐক্যবদ্ধভাবে শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশকে বঙ্গবন্ধুর স্বপের সোনার বাংলা গড়তে এগিয়ে যাই।

এসময় আরো উপস্থিত ছিলেন-কক্সবাজার জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান জাহেদুল ইসলাম লিটু, চকরিয়া উপজেলা সরকারী কমিশনার (ভূমি) মো. দিদারুল আলম, চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জহিরুল ইসলাম খান, চিরিংগা ইউপি চেয়ারম্যান জসীম উদ্দিন, সাহারবিল ইউপি চেয়ারম্যান মহসিন বাবুল, কাকারা ইউপি চেয়ারম্যান শওকত ওসমান, উপজেলা শিক্ষা কর্মকর্তা মো.খোরশিদুল আলম চৌধুরীসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতা-কর্মী, স্কুল-কলেজের শিক্ষক-শিক্ষার্থীসহ নানা স্তরের সাধারণ মানুষ।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

ঈদগাঁওর সংবাদকর্মী আবু হেনা সাগরের মাতা অসুস্থ : দোয়া কামনা 

  বার্তা পরিবেশক : কক্সবাজারে ঈদগাঁও উপজেলার সংবাদকর্মী এম আবুহেনা সাগরের মাতা অসুস্থ হয়ে চট্টগ্রামের ইবনে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/