সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / চকরিয়ায় বন্যহাতির আক্রমণে নিহত ১

চকরিয়ায় বন্যহাতির আক্রমণে নিহত ১

Animal - 4 (Elephent)মুকুল কান্তি দাশ; চকরিয়া :

কক্সবাজারের চকরিয়া-লামা সীমান্তবর্তী চকরিয়ার খুটাখালীতে বন্যহাতির আক্রমণে আহত মো: ইসমাইল (২৬) চিকিত্সাধীন অবস্থায় মঙ্গলবার সন্ধ্যায় মারা গেছেন। নিহত ইসমাইল ফাঁসিয়াখালী ইউনিয়নের লাইল্যারমার পাড়া এলাকার আবদুল হামিদের ছেলে। মঙ্গলবার ভোর রাতে এই ঘটনা ঘটলেও ওইদিন সন্ধ্যায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিত্সাধীন অবস্থায় সে মারা যায়।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, হাতির হাত থেকে পাকা ধান রক্ষা করতে প্রতিদিনের মতো মো.ইসমাইল ধান পাহারা দিচ্ছিল। মঙ্গলবার ভোর রাতে একদল হাতির পাল আকস্মিক হানা দেয় ধান ক্ষেতে। এসময় ইসমাইল হাতির পালকে তাড়াতে এগিয়ে গেলে দলছুট একটি হাতি পায়ের চাপা দিয়ে তাকে আহত করে। তার চিত্কারে পার্শ্ববর্তী ধান ক্ষেতে পাহারারত লোকজন এগিয়ে আসলে দলছুট হাতিটি পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে অবস্থার অবনতি ঘটলে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। মঙ্গলবার সন্ধ্যা ৬ টার দিকে চিকিত্সাধীন অবস্থায় সে মারা যায়।

ফাঁসিয়াখালী ইউপি চেয়ারম্যান জাকের হোসেন মজুমদার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, হাতির আক্রমনে নিহত ইসমাইলকে নামাজে জানাজা শেষে সামাজিক কবরস্থানে দাফন করা হয়েছে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/01/BGB-Rafiq-24-1-23.jpeg

বিপুল পরিমাণ পপিক্ষেত ধ্বংস করল বিজিবি

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম : পার্বত্য জেলা বান্দরবানে থানচি উপজেলা গহীণ অরণ্যে মাদক দ্রব্য প্রস্তুতকারক ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/