সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / চকরিয়ায় বালুর স্তুপ থেকে স্কুল ছাত্রীর লাশ উদ্ধারের ১৪দিন পর থানায় হত্যা মামলা

চকরিয়ায় বালুর স্তুপ থেকে স্কুল ছাত্রীর লাশ উদ্ধারের ১৪দিন পর থানায় হত্যা মামলা

বালুর মহাল থেকে শিশু ছাত্রীর লাশ উদ্ধার

মুকুল কান্তি দাশ; চকরিয়া :

কক্সবাজারের চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের পাগলিরবিল এলাকায় বালুর স্তুপ থেকে নয়ন মনি (১০) নামের শিশু ছাত্রীর লাশ উদ্ধারের ঘটনায় থানায় দুইজনের নাম উল্লেখ করে একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। শিশুটির মা ডুলাহাজারা ইউনিয়নের ৮নম্বর ওয়ার্ডের পাগলিরবিল গ্রামের মৃত জাফর আলমের স্ত্রী রহিমা বেগম বাদি হয়ে গত বৃহস্পতিবার রাতে থানায় মামলাটি দায়ের করেন।

আসামিরা হলেন- ডুলাহাজারা ইউনিয়নের পাগলিরবিল এলাকার মৃত মোহাম্মদ হোছেন প্রকাশ মধুর ছেলে কুতুব উদ্দিন কাইছার ও একই গ্রামের নুরুল কবির হেডম্যানের ছেলে তৌহিদুল ইসলাম।

মামলায় বাদি রহিমা বেগম জানান, তার শিশু মেয়ে নয়ন মনি পাগলিরবিল সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ততৃীয় শ্রেণীর ছাত্রী। ১৪ নভেম্বর শনিবার সকালে বাড়ি থেকে বিদ্যালয়ে যায়। কিন্তু বিকেল ৪টায় স্কুল ছুটির পরও আর বাড়ি ফিরেনি। এদিন সন্ধ্যার দিকে বিদ্যালয়ের অদুরে চারা বটতল এলাকার একটি বালুর স্তুপ থেকে তার লাশ উদ্ধার করা হয়।

মামলার আর্জিতে রহিমা বেগম আরো দাবি করেন, বিদ্যালয় থেকে ছুটির হওয়ার পর কোন এক সময় অভিযুক্তরা শিশু মেয়েকে তুলে নিয়ে ধর্ষণ করে। এরপর গলাটিপে হত্যা করে লাশটি সড়কের পাশে বালু স্তুপে ফেলে দেয়।

চকরিয়া থানার ওসি (তদন্ত) মো: কামরুল আজম বলেন, খবর পেয়ে রাতে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে। পরে লাশটি ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়। এ ঘটনায় নিহত শিশুটির মা রহিম বেগম বাদি হয়ে দুইজনকে আসামি করে ২৬ নভেম্বর রাতে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। আসামীদের গ্রেপ্তারে অভিযান চলছে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/01/BGB-Rafiq-24-1-23.jpeg

বিপুল পরিমাণ পপিক্ষেত ধ্বংস করল বিজিবি

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম : পার্বত্য জেলা বান্দরবানে থানচি উপজেলা গহীণ অরণ্যে মাদক দ্রব্য প্রস্তুতকারক ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/