শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৪:৫৮ অপরাহ্ন

শিরোনাম
বিএনপির জন্য অপেক্ষা করবে নির্বাচন কমিশন লামায় গৃহবধূর মৃত্যু নিয়ে ধূম্রজাল লামায় বিদ্যুৎ যাচ্ছে অটোরিকশা-টমটমের পেটে লামায় ৬৯ লিটার চোলাই মদসহ ব্যবসায়ী আটক ১ ঈদগড়ের চালক শহিদুল হত্যাকান্ডে আটক আসামীদের জামিন না মঞ্জুর এবং পলাতক আসামীদের গ্রেফতারের দাবী জানিয়েছেন অসহায় পিতা শুভ জন্মাষ্টমী আজ সারা দেশে সিরিজ বোমা হামলার প্রতিবাদে রামুতে আ’লীগের সমাবেশ অনুষ্ঠিত দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদে ঈদগাঁওতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ কক্সবাজার সৈকতে নিখোঁজ পর্যটকের মরদেহ উদ্ধার  বিশ্বের সবচেয়ে পাতলা ভাঁজযোগ্য ফোন দেখাল শাওমি ঘোষণার আগেই বাড়লো চিনির দাম

চকরিয়ায় বেগুন ক্ষেতে গরু ঢুকার প্রতিবাদ করায় হামলায় মহিলাসহ আহত-৫

Animalনিজস্ব প্রতিতিনিধি, চকরিয়া:

চকরিয়া পৌরসভার ১নম্বর ওয়ার্ড এলাকায় বেগুন ক্ষেতে গরু প্রবেশ করে ক্ষেত নষ্ট করার প্রতিবাদ করায় গরুর মালিক পক্ষের হামলায় মহিলাসহ ৫জন আহত হয়েছে। বুধবার বিকালে এ ঘটনা ঘটেছে। এনিয়ে এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

আহতদের চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ক্ষতিগ্রস্ত কৃষক কবির আহমদের ছেলে শফিউল আলম জানান, বিমান বন্দর উত্তর মাথা এলাকার জনৈক মাহমুদের দুটি গবাদি পশু (গরু) তাঁর ক্ষেতে ঢুকে ব্যাপক ফসল নষ্ট করে। এ ঘটনার প্রতিবাদ করায় গরুর মালিক মাহমুদের নেতৃত্বে তার ছেলেরা উল্টো হামলা করে। এতে আহত হয় কৃষক কবির আহমদের ছেলে রিদুয়ানুল হক (৩০), জাহেদুল ইসলাম মানিক (২০), মুক্তার আহমদের ছেলে আবদুল হামিদ (১৮), আবদুল গফুরের ছেলে হোছাইন (৩২) ও গৃহবধু জিন্নাত আরা (২৩)।

https://www.facebook.com/coxview

Design BY Hostitbd.Com