সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / চকরিয়ায় যাত্রীবাহি বাস চাপায় দুই মোটরসাইকেল আরোহী ও আহত যুবকসহ নিহত-৪

চকরিয়ায় যাত্রীবাহি বাস চাপায় দুই মোটরসাইকেল আরোহী ও আহত যুবকসহ নিহত-৪

মুকুল কান্তি দাশ; চকরিয়া :

কক্সবাজারের চকরিয়ায় যাত্রীবাহি সৌদিয়া পরিবহণের বাসের চাপায় দুই মোটরসাইকেল আরোহী ঘটনাস্থলে নিহত ও বাসের ধাক্কায় ব্রীজের রেলিংয়ে বসা আহত অপর চার যুবকের মধ্যে দুই যুবক গত বৃহস্পতিবার ভোররাতে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। গত বুধবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের হারবাং লালব্রীজ এলাকায় মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে। বাসের চালক-হেলপার পালিয়ে গেলেও ঘাতক বাস ও মোটরসাইকেলটি জব্দ করেছে পুলিশ।

নিহতরা হলেন-চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার বড়হাতিয়া ইউনিয়নের আব্দুল আলিমের ছেলে কুতুব উদ্দিন (৩০) ও একই এলাকার মোহাম্মদ ইছহাকের ছেলে আবদুর রহিম (২৬)।

অপরদিকে চমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় চকরিয়া উপজেলার হারবাং ইউনিয়নের বৃন্দাবন এলাকার গফুর আলমের ছেলে বেলাল উদ্দিন (১৬), পশ্চিম বৃন্দাবনের ডাক্তার সুভাষ চন্দ্র নাথের ছেলে রুবেল নাথ (১৮) মারা যায়।

আহত দুই যুবক হলেন-চকরিয়া উপজেলার হারবাং পূর্ব বৃন্দাবন এলাকার মোরশেদ আলীর ছেলে মো.রাসেল (১৭) ও লোহাগাড়া উপজেলার বড়হাতিয়া এলাকার মো.ইসমাইলের ছেলে আনোয়ার হোসেন (২০)। আহতদের প্রথমে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে চট্ট্রগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

চিরিংগা হাইওয়ে পুলিশ ফাঁড়ির আইসি আবুল হাশেম মজুমদার বলেন, লোহাগাড়া থেকে মোটরসাইকেল করে চকরিয়া যাচ্ছিলেন দুই বন্ধু কুতুব ও রহিম। তারা হারবাং লাল ব্রীজ এলাকায় পৌঁছলে কক্সবাজার থেকে চট্টগ্রামমুখি যাত্রীবাহি সৌদিয়া পরিবহণের একটি বাস মোটর সাইকেলকে চাপা দিয়ে ব্রীজের রেলিংয়ে ধাক্কা দেয়। এসময় ঘটনাস্থলে প্রাণ হারায় দুই মোটরসাইকেল আরোহী।

তিনি আরো বলেন, ওইসময় তীব্র গরমে অতিষ্ট হয়ে উন্মুক্ত বাতাস নিতে ব্রীজের রেলিংয়ে বসে চার যুবক আড্ডা দিচ্ছিল। এসময় সৌদিয়া পরিবহণের বাসটি দুই মোটরসাইকেল আরোহীকে চাপা দিয়ে রেলিংয়ে বসা চার যুবককে ধাক্কা দেয়। এতে চার যুবক আহত হয়। স্থানীয় লোকজন ও হাইওয়ে পুলিশ তাদের উদ্ধার করে প্রথমে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায়। সেখানে বেলাল ও রুবেলের অবস্থা আশংকাজনক হলে চিকিৎসকরা তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। পরে বৃহস্পতিবার ভোররাতে চিকিৎসাধীন অবস্থায় দুইজনের মৃত্যু হয়। ঘাতক সৌদিয়া বাস ও মোটরসাইকেল জব্দ করা হয়েছে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

ঈদগাঁওর সংবাদকর্মী আবু হেনা সাগরের মাতা অসুস্থ : দোয়া কামনা 

  বার্তা পরিবেশক : কক্সবাজারে ঈদগাঁও উপজেলার সংবাদকর্মী এম আবুহেনা সাগরের মাতা অসুস্থ হয়ে চট্টগ্রামের ইবনে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/