সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / চকরিয়ায় যুবলীগের সভায় সন্ত্রাসী হামলা : ফাঁকা গুলি : ছুরিকাঘাতে যুবলীগ নেতা আহত

চকরিয়ায় যুবলীগের সভায় সন্ত্রাসী হামলা : ফাঁকা গুলি : ছুরিকাঘাতে যুবলীগ নেতা আহত

মুকুল কান্তি দাশ; চকরিয়া :

কক্সবাজারের চকরিয়া উপজেলার ঢেমুশিয়া ইউনিয়নের তিন নম্বর ওয়ার্ড যুবলীগের বর্ধিত সভা পন্ড হয়ে যায় সন্ত্রাসী হামলায়। এ সময় সন্ত্রাসীরা ৫-৬ রাউন্ড ফাঁকাগুলি ছুঁড়লে ভীতি ও আতংক ছড়িয়ে পড়ে।

হামলাকালে ছুরিকাঘাতে আহত হয় যুবলীগ নেতা রবিউল আলম (২৭)। গত শুক্রবার হামলার ঘটনায় শনিবার ৭জনের নাম উল্লেখপূর্বক ১৯ জনকে আসামী করে চকরিয়া থানায় একটি লিখিত এজাহার দেয়া হয়েছে। গুরুতর আহত রবিউলকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নাম উল্লেখ করা অভিযুক্তরা হলেন- মো. সেলিম, রুহুল আমিন, মো. ইলিয়াছ, মো. আজম উদ্দিন আজু, মো. হায়দার আলী, মো. ছালাউদ্দিন, মো. মোজাম্মেল।

অভিযোগে জানা গেছে, সম্প্রতি টমটম চালকদের মধ্যে অপ্রীতিকর একটি ঘটনা ঘটলে মিনার উদ্দিন নামের এক ব্যক্তি বিষয়টি উভয়পক্ষকে নিয়ে মিমাংসা করে দেন। এনিয়ে মিনারের উপর ক্ষিপ্ত হন সেলিম ও আজু। এর জের ধরে গত বুধবার মিনারের সঙ্গে ঝগড়া-বিবাদে জড়ান তারা। ওই ঝগড়ার বিষয়ে শুক্রবার ঢেমুশিয়া ইউনিয়ন আওয়ামীলীগের অফিসে বৈঠক হয় উভয়পক্ষের। কিন্তু অভিযুক্ত সেলিম ওই বৈঠকের সিদ্ধান্ত মানবে না জানিয়ে উশৃঙ্খল আচরণসহ হুঙ্কার ছাড়েন। এরই অংশ হিসেবে ওইদিন ঢেমুশিয়া ইউনিয়নের তিন নম্বর ওয়ার্ড যুবলীগের বর্ধিত সভায় মিনারকে উপস্থিত দেখে সেখানে হামলা চালান। এতে পন্ড হয়ে যায় বর্ধিত সভা। এ সময় রবিউল বাধা দিলে তাকে দিগম্বর করে ছুরিকাঘাত ও বেধড়ক পেটায় সন্ত্রাসীরা।

এ ব্যাপারে চকরিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. কামরুল আজম বলেন, হামলার ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ পৌঁছে। এ ঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি, সেটি মামলা হিসেবে রুজু করা হচ্ছে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

ঈদগাঁওর সংবাদকর্মী আবু হেনা সাগরের মাতা অসুস্থ : দোয়া কামনা 

  বার্তা পরিবেশক : কক্সবাজারে ঈদগাঁও উপজেলার সংবাদকর্মী এম আবুহেনা সাগরের মাতা অসুস্থ হয়ে চট্টগ্রামের ইবনে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/