Home / প্রচ্ছদ / চকরিয়ায় শোভাযাত্রা ও পৌর যুবলীগের সভাপতির সংবর্ধনা

চকরিয়ায় শোভাযাত্রা ও পৌর যুবলীগের সভাপতির সংবর্ধনা

চকরিয়ায় শোভাযাত্রা ও পৌর যুবলীগের সভাপতির সংবর্ধনা

চকরিয়ায় শোভাযাত্রা ও পৌর যুবলীগের সভাপতির সংবর্ধনা

নিজস্ব প্রতিনিধি, চকরিয়া:
আওয়ামী যুবলীগ চকরিয়া পৌরসভা শাখার সভাপতি কারা নির্যাতিত যুবনেতা মো: হাসানগীর হোসাইনকে যুবলীগের কেন্দ্রীয় কমিটির দেওয়া বহিস্কারাদেশ প্রত্যাহার করায় ৭অক্টোবর বুধবার বিকাল ৪টায় পৌর যুবলীগের নেতাকর্মীরা বর্ণাঢ্য আনন্দ মিছিল ও শোভাযাত্রা করেছে। আনন্দ মিছিলটি চিরিংগা সোসাইটিস্থ মা শিশু ও জেনারেল হাসপাতালের সামনে থেকে শুরু হয়ে মহাসড়ক প্রদক্ষিণ পুরাতন বাসষ্টেশন ঘুরে থানা রাস্তার মাথা দিয়ে সমাবেশে মিলিত হয়। এসসময় প্রধান অতিথির বক্তব্য রাখেন সংবর্ধিত চকরিয়া পৌরসভা যুবলীগের সভাপতি হাসানগীর হোছাইন। তিনি বলেছেন, বঙ্গবন্ধু ও জননেত্রী শেখ হাসিনার আদর্শের একনিষ্ট কর্মীদের জেল জুলুম নির্যাতন চালিয়ে কোনদিনও আন্দোলন থেকে বিরত রাখা যাবেনা। এলাকার কৃষক শ্রমিক ও দরিদ্র জনগোষ্টীর জন্য জীবনের সর্বোচ্চ ত্যাগ শিকার করে কাজ চালিয়ে যাবো।
তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আজীবন বঙ্গবন্ধুর আদর্শের একজন সৈনিক হিসেবে কাজ চালিয়ে যাওয়ার প্রতিশ্রুতি ব্যক্ত করেন। সমাবেশে অতিথি হিসেবে বক্তব্য রাখেন চকরিয়া পৌরসভা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক সাবেক ছাত্রনেতা আজিজুল ইসলাম সোহেল, পৌর আওয়ামীলীগের সহ প্রচার সম্পাদক আবুল হাসেম, পৌরসভা যুবলীগের সহসভাপতি মো: জমির উদ্দিন, এম নুরুস শফি, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান ও জাহাঙ্গীর আলম, প্রচার সম্পাদক মো: সেলিম উদ্দিন রেজা, উপ দপ্তর সম্পাদক মো: ইলিয়াছ, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক জামাল উদ্দিন, অর্থ সম্পাদক আরাফাত রহমান, ক্রীড়া সম্পাদক মো: মহসিন, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আরিফুল ইসলাম, পৌরসভা জাতীয় শ্রমিকলীগের সভাপতি মো: জহিরুল ইসলাম, সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন ধলু, চকরিয়া উপজেলা বঙ্গবন্ধু সৈনিকলীগের আহবায়ক সাইফুল ইসলাম, পৌর যুবলীগের তথ্য সম্পাদক রোকন উদ্দিন,মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মীর কাসেম, ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক যথাক্রমে মো: জালাল উদ্দিন, গোলাম কাদের পুতু, মো: রুবেল, পৌর যুবলীগের সদস্য যথাক্রমে ইখতিয়ার উদ্দিন, নুরুল আবছার, জাহাঙ্গীর আলম, ইব্রাহিম, সাদেকুর রহমান, আমিনুল ইসলাম, ইমরান কাদের বিপ্লব, এমরান, রানা, আমিনুল ইসলাম, জসিম উদ্দিন, রেজাউল, সাইফুদ্দিন মানিক, শহিদুল ইসলাম, পারভেজ বাবু, শোয়াইব, তৈয়ব, দিপন, জসিম উদ্দিন, মো: রানা, ইমরান, মুবিনুল ইসলাম, মো: আজিজ, জাহাঙ্গীর, ইব্রাহিম, মানিক, নজরুল ইসলাম, রাশেদুল ইসলাম রানা, মনছুর আলম, মনজুর আলম, যুবলীগ নেতা হামিদুর রশিদ, মো: রাসেল প্রমূখ।
এদিকে পৃথক একটি বিবৃতিতে পৌর যুবলীগ নেতৃবৃন্দরা পেকুয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাহাব উদ্দিন ফরায়েজীর অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন এবং শোকাগত পরিবারের প্রতি সমবেদনা জানান।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/01/BGB-Rafiq-24-1-23.jpeg

বিপুল পরিমাণ পপিক্ষেত ধ্বংস করল বিজিবি

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম : পার্বত্য জেলা বান্দরবানে থানচি উপজেলা গহীণ অরণ্যে মাদক দ্রব্য প্রস্তুতকারক ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/