বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০১:০৭ পূর্বাহ্ন

শিরোনাম
বিএনপির জন্য অপেক্ষা করবে নির্বাচন কমিশন বঙ্গবন্ধুর দেশে একটি মানুষও গৃহহীন থাকবেনা- প্রধানমন্ত্রী বান্দরবানে জাতীয় পার্টির কর্মী সমাবেশে বিদিশা এরশাদ ছাত্রলীগের সম্মেলন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী মহেশখালী বিদ্যুৎ-জ্বালানি ছাড়াও মডেল সিটি গড়ে উঠবে কক্সবাজারে প্রধানমন্ত্রী আগমন উপলক্ষে চলছে ব্যাপক প্রস্তুতি কক্সবাজারে প্রধানমন্ত্রীর জনসভা সফলে ঈদগাঁওতে ব্যাপক প্রস্তুতি : মহাসড়কে তোরণ সাউথ এশিয়ান কারাতে চ্যাম্পিয়নশীপে স্বর্ণপদক জয়ীদের গণসংবর্ধনা লামায় টেকনাফে পর্যটকবিহীন জাহাজে আগুন শুয়ে বই পড়লে যা হয় ঢাবির হল শাখার উপ-তথ্য ও প্রযুক্তি সম্পাদক হলেন ঈদগাঁওর আহসান

চৌফলদন্ডিতে ১৪ লাখ ইয়াবা উদ্ধারসহ আটক ২

http://coxview.com/wp-content/uploads/2021/02/Handcap-yaba-9-2-21.jpg

https://i0.wp.com/coxview.com/wp-content/uploads/2021/02/Handcap-yaba-9-2-21.jpg?resize=540%2C306

কামাল শিশির, এম আবুহেনা সাগর :

চৌফলদন্ডী এলাকার খালে একটি মাছ ধরার বোট থেকে সাত বস্তা ইয়াবা ট্যাবলেটসহ এ ঘটনায় ২ পাচারকারীকেও আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ। এসময় ইয়াবা ট্যাবলেট পাচারে ব্যবহৃত বোটটিও জব্দ করেছে পুলিশ।

৯ ফেব্রুয়ারি (মঙ্গলবার) দুপুর ২টার দিকে এ অভিযান পরিচালিত হয়।

https://i0.wp.com/coxview.com/wp-content/uploads/2021/02/Handcap-yaba-9-2-21-1.jpg?resize=540%2C409

কক্সবাজার সদর উপজেলার চৌফলদন্ডী ব্রীজ সংলগ্ন ঘাট এলাকার খালে একটি মাছ ধরার বোট থেকে সাত বস্তা ইয়াবা উদ্ধার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। এই ঘটনায় ২ পাচারকারীকেও আটক করা হয়। আটককৃতরা হলেন কক্সবাজার পৌরসভার উত্তর নুনিয়ারছড়ার মোঃ নুজরুল ইসলাম পুত্র মোঃ জহুরুল ইসলাম ও একই এলাকার মোজাফ্ফর আহমদ এর পুত্র মোঃ বাবু।

https://i0.wp.com/coxview.com/wp-content/uploads/2021/02/Handcap-yaba-9-2-21-2.jpg?resize=540%2C385পুলিশ সুপার হাসানুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযান পরিচালনা করে পুলিশ। পুলিশের কয়েকটি দলের সমন্বয়ে চালানো ওই অভিযানে একটি বোট থেকে ইয়াবা ভর্তি সাতটি বস্তা উদ্ধার করা হয়। প্রতিটি বস্তায় ২৫ থেকে ৩০ কার্ড করে ইয়াবা ট্যাবলেট রয়েছে। সর্বমোট ১৪ লাখ পিস্ ইয়াবা ট্যাবলেট হবে বলে প্রাথমিক গণনায় ধারণা করা হচ্ছে।

তিনি আরো বলেন, এসব ইয়াবা ট্যাবলেট পাচারের সাথে একটি শক্তিশালী চক্র জড়িত। ওই চক্রের দুইজনকে হাতেনাতে গ্রেফতার করা হয়েছে। চক্রের অন্যান্য সদস্যদের ব্যাপারে খোঁজ খবর নেয়া হচ্ছে। পাশাপাশি আইনানুগ ব্যাবস্থা গ্রহণ করা হচ্ছে।

https://www.facebook.com/coxviewnews

Design BY Hostitbd.Com