শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০৮:০৮ পূর্বাহ্ন

শিরোনাম
বিএনপির জন্য অপেক্ষা করবে নির্বাচন কমিশন বঙ্গোপসাগরে ট্রলার ডুবি, ১৭ জেলে উদ্ধার সুদানে বন্যায় ৭৭ জনের মৃত্যু বিশ্বের প্রথম ২০০ মেগাপিক্সেলের ক্যামেরা আনল মটোরোলা  লামায় গৃহবধূর মৃত্যু নিয়ে ধূম্রজাল লামায় বিদ্যুৎ যাচ্ছে অটোরিকশা-টমটমের পেটে লামায় ৬৯ লিটার চোলাই মদসহ ব্যবসায়ী আটক ১ ঈদগড়ের চালক শহিদুল হত্যাকান্ডে আটক আসামীদের জামিন না মঞ্জুর এবং পলাতক আসামীদের গ্রেফতারের দাবী জানিয়েছেন অসহায় পিতা শুভ জন্মাষ্টমী আজ সারা দেশে সিরিজ বোমা হামলার প্রতিবাদে রামুতে আ’লীগের সমাবেশ অনুষ্ঠিত দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদে ঈদগাঁওতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক পদে মনোনয়ন কিনেছেন ২৪২ প্রার্থী

Chattraleegবাংলাদেশ ছাত্রলীগের ২৮তম জাতীয় সম্মেলনে সভাপতি ও সাধারণ সম্পাদক পদের জন্য ২৪২ জন প্রার্থী মনোনয়নপত্র কিনেছেন। বুধবার সন্ধ্যা সাতটা পর্যন্ত এই মনোনয়নপত্র সংগ্রহের শেষ সময় ছিল। আগামী ২৫ ও ২৬ জুলাই রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে ছাত্রলীগের সম্মেলন হবে। এতে উদ্বোধন পর্বে প্রধান অতিথি থাকবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ উপলক্ষে সোহরাওয়ার্দী উদ্যানে বিশাল প্যান্ডেল ও মঞ্চ তৈরি করা হচ্ছে।

এ বিষয়ে নির্বাচন কমিশনার শেখ রাসেল জানান, এ পর্যন্ত সভাপতি পদের জন্য ৮০ জন এবং সাধারণ সম্পাদক পদের জন্য ১৬২ জন মনোনয়ন পত্র কিনেছেন। বৃহস্পতিবার পদপ্রার্থীদের ছাত্রত্ব ও বয়স যাচাই করা হবে। প্রতিটি মনোনয়নপত্রের দাম তিন হাজার টাকা।মনোনয়নপত্র বিক্রির অর্থ প্রধানমন্ত্রীর তহবিলে দেয়া হবে। ১২ জুলাই থেকে সভাপতি ও সাধারণ সম্পাদক পদের জন্য মনোনয়নপত্র বিক্রি শুরু হয়।

– নতুনবার্তাডটকম,ডেস্ক।

https://www.facebook.com/coxview

Design BY Hostitbd.Com