সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / জালালাবাদ বিএনপিতে এবার সাবেক ছাত্রদল নেতা মামুনকে নিয়ে আশা ভরসা তৃণমূলের

জালালাবাদ বিএনপিতে এবার সাবেক ছাত্রদল নেতা মামুনকে নিয়ে আশা ভরসা তৃণমূলের

নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও :

কক্সবাজার সদরের জালালাবাদ ইউনিয়ন বিএনপিতে সাবেক ছাত্রদল নেতা মামুন সিরাজুল মজিদ এবার তৃণমূলের আশা ভরসার প্রতীক হয়ে দাঁড়িয়েছেন। দলের দু:সময়ের কান্ডারী সাবেক এ ছাত্রনেতা তিনি অনেকটা রাজনৈতিক মাঠে সময় দিয়ে যাচ্ছে নীরবে নিভৃত্তে। এ নিয়ে তৃণমূল পর্যায়ের নেতাকর্মীরা নতুন করে তাকে নিয়ে আশার আলো জাগতে শুরু করেছে। আর এতে করে পূর্বেকার সময়ে দলের জন্য ত্যাগ স্বীকার করা নেতাকর্মীরা মাঠে চষে বেড়াতে দেখা যাচ্ছে।

প্রাপ্ত তথ্য মতে, কক্সবাজার সদরের জালালাবাদে বিএনপির মূল পদ পদবী দখলে নিতে এখন থেকেই তৃণমূল পর্যায়ের ছাত্র ও যুবসংগঠনের কর্মীদের পাশা পাশি মূল সংগঠনের নেতাদের সাথে প্রতিনিয়ত যোগাযোগ রক্ষা করে চলছে। এক সময়ে রাজনৈতিক মাঠের দু:সময়ের ত্যাগী ও পরিচ্ছন্ন ছাত্রনেতা হয়ে যুবনেতারা নেতাকর্মীদের পাশে নানাভাবে সময় দিয়ে যাচ্ছে। দলীয় প্রায় সভা সমাবেশে তৃণমূলের কাছে সাহায্যে সহযোগিতার হাতও বাড়িয়ে দিচ্ছে। এদিকে প্রত্যাক্ষও পরোক্ষ ভাবে দলীয় নেতাকর্মীদের সাথে সু-সম্পর্ক বজায় রেখে এগিয়ে যাচ্ছে ধীরে ধীরে।

ইউনিয়নের ছাতিপাড়া এলাকার সম্ভ্রান্ত পরিবারের সন্তান ও দলের দু:সময়ের নিবেদিত প্রাণ কক্সবাজার সদর উপজেলা ছাত্রদলের প্রাক্তন যুগ্ম আহবায়ক, ঈদগাঁও সাংগঠনিক উপজেলা ছাত্রদলের সাবেক সিনিয়র সহ-সভাপতি, ঈদগাঁও উপজেলা যুবদলের সাবেক যুগ্ম আহবায়ক ও সিনিয়র সহ-সভাপতি এবং বর্তমানে জেলা যুবদলের সদস্য মামুন সিরাজুল মজিদ। তিনি ইউনিয়নের রাজনৈতিক মাঠে নানাভাবে সময় ব্যয় করে যাচ্ছেন। এমনকি দলের চরম দু:সময়ে আন্দোলন সংগ্রামে রাজনৈতিক মামলার শিকারও হয়েছিলেন তিনি।

তবে তৃণমূল পর্যায়ের নেতাকর্মীদের মতে, এক সময়ের ছাত্রদল নেতা, বর্তমানে যুবনেতা মামুন অনেকটা রাজনৈতিক মাঠে সকলের সাথে সম্পর্ক বজায় রেখে তৃণমূলের কাছে জনপ্রিয়তা অর্জন করতে যাচ্ছে। তবে মামুন সিরাজুল মজিদের মতে, দীর্ঘকাল ধরে রাজনৈতিক মাঠে আছি, থাকবো।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

ঈদগড়ে পাহাড়ি ঢলে বসতবাড়ি নদীগর্ভে বিলীন : পুনর্বাসনের সহযোগিতা কামনা 

  এম আবু হেনা সাগর; ঈদগাঁও : চলমান বৃষ্টিপাত ও পাহাড়ি ঢলে ঈদগড়ে এবার একাধিক বসতবাড়ি ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/