শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০২:৩৩ অপরাহ্ন

জিএসপি ও পদ্মা সেতুসহ সব ষড়যন্ত্রে জড়িত সুশীলরাই – শামীম ওসমান

shamim-osmanনারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান বলেছেন, `সবচেয়ে বেশি ষড়যন্ত্র করে সুশীলরা। যারা হিলারি ক্লিনটনকে দিয়ে জিএসপি বন্ধ করে দেয়। তারা হিলারিকে দিয়ে পদ্মা সেতুর লোন বন্ধ এবং যুদ্ধাপরাধীদের বিচার বিতর্কিত করতে যারা স্টেটমেন্ট দেয়। কিন্তু ওরা পেরে উঠছে না, পেরে উঠবে না।` রোববার সন্ধ্যায় সিদ্ধিরগঞ্জের পুল এলাকায় থানা আওয়ামী লীগ আয়োজিত শোক সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

শামীম ওসমান বলেন, জাতিসংঘে বক্তব্য দেয়ার সময় বঙ্গবন্ধু বলেছিলেন- পৃথিবী দুইভাবে বিভক্ত। শোষক আর শোষিত। আমি শোষিতের পক্ষে। এতে করে শোষিতদের মাথা খারাপ হয়ে যায়। বঙ্গবন্ধুকে আমেরিকা আর পাকিস্তানের সোলজার এসে মারেনি। মেরেছে এদেশের মানুষ। বঙ্গবন্ধু একবার মাছকে খাদ্য খাওয়াচ্ছিলেন। মোস্তাক ওই স্থানে আসার পর সব মাছ চলে যায়। তখন বঙ্গবন্ধু মোস্তাককে উদ্দেশ্য করে বলেছিল, দেখ মোস্তাক মাছও চেনে তুমি কে ?

শামীম ওসমান বলেন, অনেক বড় বড় মানুষ এদেশে এসেছিল তারা কেউ পারেনি। একমাত্র বঙ্গবন্ধুই পারছে এদেশকে স্বাধীন করতে।

সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত শোক সভায় আরো মধ্যে উপস্থিত ছিলেন, জাতীয় শ্রমিক লীগের সাবেক সভাপতি আব্দুল মতিন মাস্টার, মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক খোকন সাহা প্রমুখ।

-দেশনিউজডটনেট,ডেস্ক।

https://www.facebook.com/coxviewnews

Design BY Hostitbd.Com