শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৮:৩২ পূর্বাহ্ন

জেলা যুবদলের তারেক রহমানের ৮ম কারামুক্তি দিবস পালন

জেলা যুবদলের তারেক রহমানের ৮ম কারামুক্তি দিবস পালন

জেলা যুবদলের তারেক রহমানের ৮ম কারামুক্তি দিবস পালন

জেলা যুবদলের তারেক রহমানের ৮ম কারামুক্তি দিবস পালন

কক্সবাজার জেলা যুবদলের সভাপতি সৈয়দ আহমদ উজ্জ্বলের সভাপতিত্বে জেলা যুবদলের সাধারণ সম্পাদক কক্সবাজার পৌরসভার প্যানেল মেয়র-১ জিসান উদ্দিনের সঞ্চালনায় জেলা বিএনপির কার্যালয়ে অনুষ্ঠিত তারেক রহমানের ৮ম কারামুক্তি দিবস উপলক্ষ্যে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে  জেলা বিএনপির সভাপতি সাবেক সাংসদ শাহজাহান চৌধুরী বলেন জিয়াউর রহমানের ১৯ দফা বাস্তবায়নে তারেক রহমান নিজেকে নিয়োজিত করেছিলেন। এজন্য তাকে ষড়যন্ত্রমুলক ভাবে গ্রেফতার করা হয়। তাকে হত্যার উদ্দেশ্যে নির্যাতন করা হয়েছিল।
উক্ত আলোচনার প্রধান আলোচক কেন্দ্রীয় বিএনপির নির্বাহী সদস্য কক্সবাজার সদর-রামু আসনের সাবেক সাংসদ লুৎফুর রহমান কাজল বলেন তিনি সুস্থ হয়ে দেশে ফিরবেন। তারেক রহমানই বাংলাদেশের নেতৃত্ব দেবেন। গণতন্ত্র পুনরুদ্ধারের জন্য বিএনপি আন্দোলন করছে সকলকে নিয়ে ঐক্যবদ্ধ ভাবে রাজপথে নামতে হবে। ১/১১ এর সময়ে কারাবন্দী অবস্থায় তার উপর অমানষিক নির্যাতন করা হয়। ফখরুদ্দিন-মঈনুদ্দিন সরকারের উদ্দেশ্য ছিল তারেক রহমানকে মেরে ফেলা।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডঃ শামীম আরা স্বপ্না, পৌর বিএনপির সভাপতি আলহাজ্ব রফিকুল হুদা চৌধুরী।
বক্তব্য রাখেন-জেলা শ্রমিকদলের সভাপতি প্যানেল মেয়র রফিকুল ইসলাম, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি অধ্যাপক আজিজুর রহমান, সাধারণ সম্পাদক এডঃ মোঃ ইউনুছ, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আমির আলী, জেলা যুবদলের যুগ্ম সম্পাদক ছানা উল্লাহ আবু, জেলা ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক নেজাম উদ্দিন, জেলা ছাত্রদলের সভাপতি রাশেদুল হক রাসেল, পৌর যুবদলের সভাপতি মসউদুর রহমান, সদর যুবদলের আহবায়ক ফরিদুল আলম, পৌর যুবদলের সাধারণ সম্পাদক আজিজুল হক সোহেল, সদর যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক মোহাম্মদ আবদুল্লাহ, কোরআন তেলাওয়াত করেন শহর যুবদল সদস্য হেলাল উদ্দিন।

– প্রেস বিজ্ঞপ্তি।

https://www.facebook.com/coxviewnews

Design BY Hostitbd.Com