শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০৮:৩৪ পূর্বাহ্ন

শিরোনাম
বিএনপির জন্য অপেক্ষা করবে নির্বাচন কমিশন বঙ্গোপসাগরে ট্রলার ডুবি, ১৭ জেলে উদ্ধার সুদানে বন্যায় ৭৭ জনের মৃত্যু বিশ্বের প্রথম ২০০ মেগাপিক্সেলের ক্যামেরা আনল মটোরোলা  লামায় গৃহবধূর মৃত্যু নিয়ে ধূম্রজাল লামায় বিদ্যুৎ যাচ্ছে অটোরিকশা-টমটমের পেটে লামায় ৬৯ লিটার চোলাই মদসহ ব্যবসায়ী আটক ১ ঈদগড়ের চালক শহিদুল হত্যাকান্ডে আটক আসামীদের জামিন না মঞ্জুর এবং পলাতক আসামীদের গ্রেফতারের দাবী জানিয়েছেন অসহায় পিতা শুভ জন্মাষ্টমী আজ সারা দেশে সিরিজ বোমা হামলার প্রতিবাদে রামুতে আ’লীগের সমাবেশ অনুষ্ঠিত দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদে ঈদগাঁওতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

টেকনাফে ইয়াবাবহণকারী সিএনজিসহ আটক ১

cropped-Handcuff-17-c1.jpgগিয়াস উদ্দিন ভুলু, টেকনাফ :

সীমান্ত উপজেলা টেকনাফে ১ হাজার পিস ইয়াবা ও সিএনজিসহ শামসুল আলম (২৫) নামক এক যুবককে আটক করা হয়েছে পুলিশ । সে হোয়াইক্যং ইউনিয়নের নয়াবাজার এলাকার বাদশা মিয়ার ছেলে বলে জানায়। এতে ইয়াবা পাচারে ব্যবহারিত সিএনজি (কক্সবাজার ১১-৩৯২৯) উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, সোমবার রাতে গোপন সংবাদে হোয়াইক্যং পুলিশ ফাঁড়ীর ইনর্চাজ উপ-পরিদর্শক (এসআই) শামীউর রহমানের নেতৃত্বে একদল পুলিশ কক্সবাজার-টেকনাফ সড়কের হোয়াইক্যং পুলিশ ফাঁড়ীর সম্মুখে কক্সবাজারগামী একটি সিএনজি তল­াশি চালিয়ে ১ হাজার পিস ইয়াবাসহ তাকে আটক করা হয়। উদ্ধার কর্মকর্তা হোয়াইক্যং পুলিশ ফাঁড়ীর এস আই শামীউর রহমান জানান, উদ্ধার ইয়াবাসহ আটক যুবক ও সিএনজির বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হয়েছে বলে জানিয়েছেন।

https://www.facebook.com/coxview

Design BY Hostitbd.Com