সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / টেকনাফে বিজিবি’র গুলিতে মাদক কারবারী আব্দুল্লাহ নিহত : অস্ত্র ও ইয়াবা উদ্ধার

টেকনাফে বিজিবি’র গুলিতে মাদক কারবারী আব্দুল্লাহ নিহত : অস্ত্র ও ইয়াবা উদ্ধার

গিয়াস উদ্দিন ভুলু; টেকনাফ :
সীমান্ত উপজেলা টেকনাফে বিজিবি’র সঙ্গে বন্দুকযুদ্ধে আবদুল্লাহ নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। ৫ মে রোববার ভোরে টেকনাফ সদর ইউনিয়ন খোনকার পাড়া মেরিন ড্রাইভ বীচ এলাকায় এ ঘটনা ঘটে। উক্ত অভিযানে দেশীয় তৈরী একটি ওয়ান শুটারগান ও ১০ হাজার ইয়াবা উদ্ধার করতে সক্ষম হয় সীমান্তরক্ষী বাহিনী।

ঘটনার সত্যতা নিশ্চিত করে টেকনাফ ২ বিজিবি’র অধিনায়ক লেঃ কর্ণেল ফয়সাল হাসান খাঁন জানান সদর ইউনিয়ন খোনকার পাড়া বীচ এলাকায় মাদক পাচার করার জন্য বেশ কয়েকজন যুবক উক্ত এলাকায় অবস্থান নিয়েছে গোপন সংবাদটি পেয়ে ঐ এলাকার টহলরত বিজিবি সদস্যরা অভিযানে যায়। এরপর বিজিবি উপস্থিতি বুঝতে মাদক কারবারে জড়িতরা বিজিবিকে লক্ষ্য করে গুলি ছুড়ে। আত্মরক্ষার্থে বিজিবিও পাল্টা গুলি চালায়। এতে এক মাদক কারবারী গুলিবিদ্ধ হয়ে মারা যায়। পরে তথ্য নিয়ে জানা যায় নিহত যুবক টেকনাফ পৌরসভা পুরান পল্লাংপাড়া এলাকার আব্দুর রশিদের পুত্র মোঃ আব্দুল্লাহ।

এদিকে ঘটনার খবর পেয়ে টেকনাফ মডেল থানার এস আই সাব্বির ও পুলিশ সদস্য শরীফুল ইসলামের নেতৃত্বে একটি দল ঘটনাস্থল পরিদর্শন করে আবদুল্লাহ’র মৃতদেহ উদ্ধার করে। ময়না তদন্ত রিপোর্ট তৈরী করার জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে নিয়ে গেছে। এই ঘটনাকে কেন্দ্র করে জড়িত অপরাধীদের বিরুদ্ধে মামলা রুজু করার প্রক্রিয়া চলছে।

তিনি আরো বলেন, অত্র উপজেলায় এখনো যারা মাদক কারবারে জড়িত তাদেরকে নির্মুল করার জন্য সীমান্ত প্রহরী বিজিবি সৈনিকদের মাদক বিরোধী চলমান অভিযান অব্যাহত থাকবে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

লামায় দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট

  মোহাম্মদ রফিকুল ইসলাম; বান্দরবান :ভূমি বিরোধের জের ধরে লামায় মোঃ ইব্রাহিম (৫৫) নামে কৃষকের ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/