সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / টেকনাফে ৩ ইয়াবা কারবারী আটক : অস্ত্র, গুলি, ইয়াবা উদ্ধার

টেকনাফে ৩ ইয়াবা কারবারী আটক : অস্ত্র, গুলি, ইয়াবা উদ্ধার


গিয়াস উদ্দিন ভুলু; টেকনাফ :

কক্সবাজারের সীমান্ত শহর টেকনাফ থানা পুলিশের সাঁড়াশী অভিযানে, অস্ত্র, গুলি, ইয়াবাসহ মাদক ব্যবসায় জড়িত ৩জন অস্ত্রধারী সন্ত্রাসীকে আটক করতে সক্ষম হয়েছে। সূত্রে জানা যায়, ১৩ এপ্রিল শনিবার গভীর রাতে হোয়াইক্যং মহেষখালীয়া পাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে দেশীয় তৈরী ৩টি এলজি, ৭ রাউন্ড কার্তুজ ও ১৪০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

সংবাদের সত্যতা নিশ্চিত করে টেকনাফ থানার (ওসি) প্রদীপ কুমার দাশ জানান, শনিবার গভীর রাতর টেকনাফের হোয়াইক্যং ইউনিয়নের মহেষখালীয়া পাড়া এলাকায় একদল ইয়াবাকারবারি সন্ত্রাসী অবস্থান করার সংবাদ পেয়ে পুলিশ অভিযানে যায়।

পুলিশের উপস্থিতি টের পেয়ে ইয়াবা কারবারে জড়িত বেশ কয়েকজন অপরাধী পালিয়ে গেলেও ঘটনাস্থল থেকে এজাহার মিয়ার ছেলে মোঃ ইউনুছ (২৫), নুরুল ইসলামের ছেলে নুর কামাল (২৪), আবদুর করিমের ছেলে সেলিম উদ্দিন (প্রকাশ সলিম) উদ্দিন (২২)কে আটক করা হয়। পাশাপাশি তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে অস্ত্র, গুলি, ইয়াবা।

পুলিশ কর্মকর্তা প্রদীপ কুমার জানান, আটককৃতদের বিরুদ্ধে মাদক মামলাসহ বেশ কয়েকটি মামলা রয়েছে। তাদেরকে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

লামায় দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট

  মোহাম্মদ রফিকুল ইসলাম; বান্দরবান :ভূমি বিরোধের জের ধরে লামায় মোঃ ইব্রাহিম (৫৫) নামে কৃষকের ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/