সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / টেকনাফ কেন্দ্রীয় বাস টার্মিনাল নব-নির্মিত ভবনের শুভ উদ্বোধন : উন্নয়নের জোয়ারে আরো একদাপ এগিয়ে গেল পৌরবাসী -এমপি বদি

টেকনাফ কেন্দ্রীয় বাস টার্মিনাল নব-নির্মিত ভবনের শুভ উদ্বোধন : উন্নয়নের জোয়ারে আরো একদাপ এগিয়ে গেল পৌরবাসী -এমপি বদি

গিয়াস উদ্দিন ভুলু; টেকনাফ :

পর্যটন নগরী টেকনাফ পৌর শহরকে যানজট মুক্ত রাখতে টেকনাফ কেন্দ্রীয় বাস টার্মিনালের যাত্রীদের সেবা দিতে নবরুপে, নতুন সাঝে নব-নির্মিত একটি টিকেট কাউন্টার ভবনের শুভ উদ্বোধন করা হয়েছে। এতে টেকনাফ পৌরবাসী উন্নয়নের আরো একধাপ এগিয়ে গিয়েছে বলে মত প্রকাশ করেছে বিভিন্ন শ্রেনী পেশার মানুষরা।

২০ অক্টোবর সকাল ১১ টায় টেকনাফ বাস টার্মিনালের নব-নির্মিত ভবনটি উদ্বোধনের মাধ্যমে টেকনাফবাসীর দীর্ঘদিনের আরো একটি স্বপ্ন বাস্তবায়িত হল। পাশাপাশি পৌরবাসী দীর্ঘদিনের যানজটের ভোগান্তি থেকে মুক্তি পাবে এই আশা এবং স্বস্থির নি:শ্বাস ফেলতে পারবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন অত্র এলাকার সাধারণ মানুষ। টেকনাফ পৌরসভা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ আলম বাহাদুরের পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে সাংসদ বদি বলেন, ২০০২ সালে জনগণের বিপুল ভোটে টেকনাফ পৌর মেয়র নির্বাচিত হয়। নির্বাচিত হওয়ার পরে ঘোষণা দিয়েছিলাম নাইট্যংপাড়া হবে একটি মডেল ওয়ার্ড। সে লক্ষে বিভিন্ন পরিকল্পনা হাতে নিই। আমি বলেছিলাম নাইট্যংপাড়ায় একটি কেন্দ্রীয় বাস টার্মিনাল নির্মাণ করব।কিন্তু তখন রাষ্ট্রীয় ক্ষমতায় বিএনপি জামাত জোট সরকার। মিথ্যা এবং হয়রানীমুলক মামলায় আমাকে জড়িয়ে দীর্ঘ ২৩ মাস আমাকে শপথ গ্রহণ করতে দেওয়া হয়নি; নাই। এরপর ২০০৩ সালে শপথ করার পর বিএনপি জামায়াত জোট সরকার ক্ষমতায় থাকার কারণে আশানুরূপ উন্নয়ন করতে পারি নাই।

তিনি বিএনপি-জামাতকে দায়ী করে এমপি আরো বলেন, দীর্ঘ প্রায় ১৮ বছর পর হলেও নির্বাচনী ওয়াদা পূরণ করতে ফেরে আজ আমি অত্যন্ত খুশী হয়েছি। বর্তমান শেখ হাসিনা সরকারের উন্নয়নের প্রসংশা করে তিনি বলেন, টেকনাফ জেটি ঘাটের মত বাংলাদেশে আরেকটি দেখাতে পারলে তাকে ২লক্ষ টাকা পুরস্কার ঘোষণা করেন এমপি বদি। প্রায় ২০০ কোটি টাকার সম্পত্তি টেকনাফ কেন্দ্রীয় বাস টার্মিনাল এবং ৩১ কোটি টাকার সম্পত্তি টেকনাফ জেটি ঘাট। এর সংরক্ষণের জন্য টেকনাফ পৌর মেয়রের দৃষ্টি আকর্ষণ করেন এমপি।

উদ্বোধনী অনুষ্টানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন টেকনাফ ২ বিজিবি অধিনায়ক আছাদুদ জামান চৌধুরী, টেকনাফ উপজেলা চেয়ারম্যান জাফর আহমদ, টেকনাফ মডেল থানার (ওসি অপারেশন) শরিফ ইবনে আলম টেকনাফ উপজেলা আওয়ামীলীগে সিনিয়র সহ-সভাপতি জহির হোসেন এম.এ সাবরাং ইউপি চেয়ারম্যান নুর হোসেন, টেকনাফ সদর ইউপি চেয়ারম্যান শাহজাহান মার্শাল।

স্বাগত বক্তব্য রাখেন উক্ত অনুষ্টানে সভাপতি টেকনাফ পৌর মেয়র হাজী মোহাম্মাদ ইসলাম। এই সময় আরো উপস্থিত ছিলেন টেকনাফ পৌরসভা ৯টি ওয়ার্ডের কাউন্সিলার ও মহিলা কাউন্সিলার বৃন্দ।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

ঈদগড়ে পাহাড়ি ঢলে বসতবাড়ি নদীগর্ভে বিলীন : পুনর্বাসনের সহযোগিতা কামনা 

  এম আবু হেনা সাগর; ঈদগাঁও : চলমান বৃষ্টিপাত ও পাহাড়ি ঢলে ঈদগড়ে এবার একাধিক বসতবাড়ি ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/