সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / তথ্য ও প্রযুক্তি / টেলিগ্রাম থেকেও আয় করা সম্ভব

টেলিগ্রাম থেকেও আয় করা সম্ভব

https://i0.wp.com/coxview.com/wp-content/uploads/2023/06/Telegram-Logo.jpg?resize=540%2C300&ssl=1
Telegram – Logo

অনলাইন ডেস্ক :

ইন্টারনেটভিত্তিক যোগাযোগমাধ্যম টেলিগ্রামে দিন দিন ব্যবহারকারীর সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। সম্প্রতি টেলিগ্রাম 200 মিলিয়নেরও বেশি সক্রিয় ব্যবহারকারীর সঙ্গে সবচেয়ে জনপ্রিয় মেসেজিং অ্যাপগুলির মধ্যে একটিতে পরিনত হয়েছে।

আপনি জানেন কি টেলিগ্রাম থেকেও থাকছে আয়ের সুযোগ? যথাযথ ব্যবহার করতে পারলে আপনার সময় নষ্ট নয় বরং তা হয়ে উঠতে পারে আপনার আয়ের প্রধান উৎস। খুলতে পারে নিত্যনতুন সম্ভানার দুয়ার। এই দিকগুলোতে একটু নজর রাখা জরুরি। এবার দেখে নেয়া যাক আয়ের সুযোগ যেভাবে দিচ্ছে টেলিগ্রাম।

চ্যানেল তৈরি করে আয়
সবার কাজে লাগতে পারে এমন একটি বিষয় নিয়ে চ্যানেল বানান। এতে কনটেন্ট আপলোড করতে থাকুন। আপনার চ্যানেলটি সাবস্ক্রাইব করে দেখতে হলে নির্ধারিত টাকা নিতে পারেন। আয়ের পরিমাণ বাড়াতে পারেন এভাবে।

চ্যানেলের অ্যাড থেকে আয়
চ্যানেলে অ্যাড দিয়ে টেলিগ্রাম থেকে প্রচুর আয় করা সম্ভব। ইদানীং টেলিগ্রাম ব্যবহারকারীর সংখ্যা অনেক বেড়েছে। আপনার চ্যানেলটি যারা সাবস্ক্রাইব করবে, তাদের জন্য টার্গেট অডিয়েন্স অনুযায়ী একটি বিজ্ঞাপনী বাজার গড়ে তুলতে পারেন।

ভার্চুয়াল টেলিগ্রাম অ্যাসিট্যান্ট
টেলিগ্রাম থেকে অর্থ আয় করতে ভার্চুয়াল অ্যাসিস্ট্যান্ট হতে পারেন আপনি। একজন ভার্চুয়াল টেলিগ্রাম অ্যাসিস্ট্যান্ট হিসেবে আপনাকে টেলিগ্রাম ব্যবহারকারীদের সাহায্য করতে হবে। এর জন্য আপওয়ার্ক বা ফাইভারে অ্যাকাউন্ট খুলতে হবে প্রথমে‌। এ কাজ করতে পারলে অনেক টাকা আয়ের সুযোগ থাকছে আপনার।

অনলাইন ক্লাস
টেলিগ্রামের মাধ্যমে খুব সহজেই অনলাইন ক্লাস করানো যায়। তারপর সেখানে ছাত্রছাত্রীদের যোগ করুন। যে কোনো বিষয়ের ওপর ক্লাস এবং প্রশিক্ষণ দিতে পারেন নির্ধারিত ফি-র মাধ্যমে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/04/Thermometer-Hit-Hot.jpg

বৃষ্টির সম্ভাবনা নেই, রাতে বাড়বে গরম

অনলাইন ডেস্ক : ঢাকাসহ দেশের কোনো বিভাগেই বৃষ্টি হওয়ার সম্ভাবনা নেই বলে জানিয়েছে আবহাওয়া অধিদফতর। ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/