বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০১:৩০ পূর্বাহ্ন

শিরোনাম
বিএনপির জন্য অপেক্ষা করবে নির্বাচন কমিশন বঙ্গবন্ধুর দেশে একটি মানুষও গৃহহীন থাকবেনা- প্রধানমন্ত্রী বান্দরবানে জাতীয় পার্টির কর্মী সমাবেশে বিদিশা এরশাদ ছাত্রলীগের সম্মেলন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী মহেশখালী বিদ্যুৎ-জ্বালানি ছাড়াও মডেল সিটি গড়ে উঠবে কক্সবাজারে প্রধানমন্ত্রী আগমন উপলক্ষে চলছে ব্যাপক প্রস্তুতি কক্সবাজারে প্রধানমন্ত্রীর জনসভা সফলে ঈদগাঁওতে ব্যাপক প্রস্তুতি : মহাসড়কে তোরণ সাউথ এশিয়ান কারাতে চ্যাম্পিয়নশীপে স্বর্ণপদক জয়ীদের গণসংবর্ধনা লামায় টেকনাফে পর্যটকবিহীন জাহাজে আগুন শুয়ে বই পড়লে যা হয় ঢাবির হল শাখার উপ-তথ্য ও প্রযুক্তি সম্পাদক হলেন ঈদগাঁওর আহসান

থানচিতে দুই কেজি আফিমসহ ইউপি সদস্য আটক

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম:

পার্বত্য জেলা বান্দরবানের থানচিতে দুই কেজি আফিমসহ জন ত্রিপুরা (৩৫) নামের এক ইউপি সদস্যকে আটক করেছে এপিবিএন-২ বান্দরবান।

শুক্রবার (৪ নভেম্বর) রাত পৌনে ৯টায় থানচি সদরের মেঘবতি রিসোর্ট সংলগ্ন ভাড়া বাসা থেকে তাকে আটক করা হয়।

আটক জন ত্রিপুরা (৩৫) থানচি উপজেলার ২ নম্বর রেমাক্রী ইউপি’র কালুপাড়া এলাকার প্রয়াত সাদিরাম ত্রিপুরার ছেলে ও ওই ইউপির ১ নম্বর ওয়ার্ড সদস্য।

পুলিশ সুত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে বান্দরবান এপিবিএন- ২ বান্দরবান অতিরিক্ত পুলিশ সুপার মো. বদিউজ্জামানের নেতৃত্বে থানচি জেলা পরিষদ রেস্ট হাউজ সংলগ্ন একটি ভাড়া বাসায় অভিযান চালিয়ে দুই কেজি আফিমসহ (যার আনুমানিক মূল্য প্রায় ২ কোটি টাকা) জন ত্রিপুরা নামে এক ইউপি সদস্যকে আটক করা হয়।

অতিরিক্ত ডিআইজি এপিবিএন-২ আলী আহমেদ খাঁন এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জাগো নিউজকে জানান, আইনানুগ ব্যবস্থা গ্রহণ শেষে আটক জন ত্রিপুরাকে আদালতে সোপর্দ করা হবে।

https://www.facebook.com/coxviewnews

Design BY Hostitbd.Com