শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০৯:২৭ পূর্বাহ্ন

শিরোনাম
বিএনপির জন্য অপেক্ষা করবে নির্বাচন কমিশন বঙ্গোপসাগরে ট্রলার ডুবি, ১৭ জেলে উদ্ধার সুদানে বন্যায় ৭৭ জনের মৃত্যু বিশ্বের প্রথম ২০০ মেগাপিক্সেলের ক্যামেরা আনল মটোরোলা  লামায় গৃহবধূর মৃত্যু নিয়ে ধূম্রজাল লামায় বিদ্যুৎ যাচ্ছে অটোরিকশা-টমটমের পেটে লামায় ৬৯ লিটার চোলাই মদসহ ব্যবসায়ী আটক ১ ঈদগড়ের চালক শহিদুল হত্যাকান্ডে আটক আসামীদের জামিন না মঞ্জুর এবং পলাতক আসামীদের গ্রেফতারের দাবী জানিয়েছেন অসহায় পিতা শুভ জন্মাষ্টমী আজ সারা দেশে সিরিজ বোমা হামলার প্রতিবাদে রামুতে আ’লীগের সমাবেশ অনুষ্ঠিত দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদে ঈদগাঁওতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

থানচি সীমান্তে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল

Kamalমোহাম্মদ রফিকুল ইসলাম, লামা :

পার্বত্য জেলা বান্দরবানের থানচি উপজেলার বড় মদকে বিজিবি’র সঙ্গে মিয়ানমারের বিচ্ছিন্নতাবাদী দল আরাকান আর্মির গোলাগুলির একদিন পর ঘটনাস্থলে গেছেন স্বাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। এসময় তার সঙ্গে ছিলেন বিজিবির মহাপরিচালক মেজর জেনারেল আজিজ আহমেদ।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে তাদের বহনকারী হেলিকপ্টার ঘটনাস্থল বড় মদক পৌঁছেছে বলে নিশ্চিত করেছেন বান্দরবান বান্দরবান ৬৯ সেনা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল নকীব আহমেদ চৌধুরী।

বান্দরবান জেলা প্রশাসনের নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) মোঃ শামীম হোসেন জানান, বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টার পর হেলিকপ্টারযোগে বড় মদক ঘটনাস্থলে সার্বিক পরিস্থিতি ও ঘটনা পর্যবেক্ষণ করতে থানচি গেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল ও বিজিবির মহাপরিচালক মেজর জেনারেল আজিজ আহমেদ।

বিজিবির বান্দরবান সেক্টরের মেজর জহির উদ্দিন বাবর জানান, বুধবার সকালে গোলাগুলির ঘটনার পর বাংলাদেশ-মিয়ানমার সীমান্তে স্পর্শকাতর জায়গাগুলোতে বিজিবির নজরদারি বাড়ানো হয়েছে। বিজিবি সতর্কাবস্থায় থেকে পরিস্থিতি সম্পূর্ণ নিয়ন্ত্রণে রেখেছে বলে জানান।

https://www.facebook.com/coxview

Design BY Hostitbd.Com