শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০৮:৫৯ পূর্বাহ্ন

শিরোনাম
বিএনপির জন্য অপেক্ষা করবে নির্বাচন কমিশন বঙ্গোপসাগরে ট্রলার ডুবি, ১৭ জেলে উদ্ধার সুদানে বন্যায় ৭৭ জনের মৃত্যু বিশ্বের প্রথম ২০০ মেগাপিক্সেলের ক্যামেরা আনল মটোরোলা  লামায় গৃহবধূর মৃত্যু নিয়ে ধূম্রজাল লামায় বিদ্যুৎ যাচ্ছে অটোরিকশা-টমটমের পেটে লামায় ৬৯ লিটার চোলাই মদসহ ব্যবসায়ী আটক ১ ঈদগড়ের চালক শহিদুল হত্যাকান্ডে আটক আসামীদের জামিন না মঞ্জুর এবং পলাতক আসামীদের গ্রেফতারের দাবী জানিয়েছেন অসহায় পিতা শুভ জন্মাষ্টমী আজ সারা দেশে সিরিজ বোমা হামলার প্রতিবাদে রামুতে আ’লীগের সমাবেশ অনুষ্ঠিত দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদে ঈদগাঁওতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

দক্ষিণ কোরিয়ায় রাতে ইন্টারনেট ব্যবহারে নিষেধাজ্ঞা

Koriaদক্ষিণ কোরিয়ায় বিশ্ববিদ্যালয়গুলোর আবাসিক হলগুলোতে রাতে ইন্টারনেট ব্যবহারের উপর নিষেধাজ্ঞা জারি করেছে কর্তৃপক্ষ। রাত ১টা থেকে ভোর ৬টা পর্যন্ত ইন্টারনেট ব্যবহারে এই কারফিউ। আর এ কারণে খুবই অসন্তুষ্ট শিক্ষার্থীরা। কোরিয়া টাইমস বলছে, কিছু বিশ্ববিদ্যালয় গেম খেলার সাইটের উপর বিশেষ নিষেধাজ্ঞা জারি করা হয়েছে।

কর্তৃপক্ষ বলছে, রাতে অনলাইনে বড্ড বেশি সময় নষ্ট করে ছেলেমেয়েরা আর তাতে দরকারি ঘুম নষ্ট হয়।আর গেম খেলে তারা শুধু শুধু সময় নষ্ট করে এবং অন্যদেরও যন্ত্রণার কারণ। এসব বন্ধ করতেই এই নিষেধাজ্ঞা।

ছাত্ররা বলছে, ক্লাসের পড়াশোনার জন্য গবেষণা করতেই বরং তারা ইন্টারনেট ব্যবহার করেন।

সূত্র : বিবিসি/শীর্ষ নিউজ ডেস্ক।

https://www.facebook.com/coxview

Design BY Hostitbd.Com