শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০৮:৪৭ পূর্বাহ্ন

শিরোনাম
বিএনপির জন্য অপেক্ষা করবে নির্বাচন কমিশন বঙ্গোপসাগরে ট্রলার ডুবি, ১৭ জেলে উদ্ধার সুদানে বন্যায় ৭৭ জনের মৃত্যু বিশ্বের প্রথম ২০০ মেগাপিক্সেলের ক্যামেরা আনল মটোরোলা  লামায় গৃহবধূর মৃত্যু নিয়ে ধূম্রজাল লামায় বিদ্যুৎ যাচ্ছে অটোরিকশা-টমটমের পেটে লামায় ৬৯ লিটার চোলাই মদসহ ব্যবসায়ী আটক ১ ঈদগড়ের চালক শহিদুল হত্যাকান্ডে আটক আসামীদের জামিন না মঞ্জুর এবং পলাতক আসামীদের গ্রেফতারের দাবী জানিয়েছেন অসহায় পিতা শুভ জন্মাষ্টমী আজ সারা দেশে সিরিজ বোমা হামলার প্রতিবাদে রামুতে আ’লীগের সমাবেশ অনুষ্ঠিত দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদে ঈদগাঁওতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

দেশে প্রতিবাদ করার মতো পরিবেশ নেই: এরশাদ

দেশে প্রতিবাদ করার মতো পরিবেশ নেই: এরশাদ

দেশে প্রতিবাদ করার মতো পরিবেশ নেই: এরশাদ

দেশে প্রতিবাদ করার মতো পরিবেশ নেই: এরশাদ

দেশে বর্তমানে প্রতিবাদ করার মতো পরিবেশ নেই বলে অভিযোগ করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও প্রধানমন্ত্রীর দূত এইচ এম এরশাদ।

রোববার কুমিল্লায় দলের কুমিল্লা দক্ষিণ জেলার সম্মেলনে বক্তব্যে এসব কথা বলেন তিনি।

এরশাদ বলেন, দেশের মানুষ বাক স্বাধীনতা হারিয়ে ফেলেছে। বাঁচার অধিকার, ভোটের অধিকার, হারিয়ে ফেলেছে। প্রতিবাদ করলে লাশ পাওয়া যাবে রাস্তায়। প্রতিদিন মানুষ নিগৃহীত হচ্ছে।

গ্যাস-বিদ্যুতের দাম বাড়ানোয় ক্ষোভ প্রকাশ করে সংসদে প্রধান বিরোধী দলের এই নেতা বলেন, এসবের দাম বাড়ানোর কোনো যুক্তি নেই। অনেকে তাদের এসবের দাম বাড়াতে বারণ করেছেন। তারা কারও কথা শোনে না। জনগণের চোখের পানি এ সরকার বোঝে না। এর জন্য এ সরকারকে একদিন জবার দিতে হবে।

বাংলাদেশে এখন সুশাসন নেই দাবি করে এরশাদ বলেন, আমাদের সময় ছাত্ররা শিক্ষকদের পা ছুঁয়ে সালাম করত। এখন দেখি ছাত্রদের হাতে শিক্ষকদের মার খেতে হয়। আইন-শৃঙ্খলা পরিস্থিতি হেলে পড়েছে। কোথাও আইন-শৃঙ্খলা নেই।

আওয়ামী লীগ ও বিএনপিকে বাদ দিয়ে জনগণ এখন জাতীয় পার্টিকে ক্ষমতায় দেখতে চায় দাবি করে দলের নেতা-কর্মীদের সক্রিয় হওয়ার আহ্বান জানান এরশাদ।

সম্মেলনে ১৫ সদস্যের কুমিল্লা দক্ষিণ জেলা জাতীয় পার্টির কমিটি ঘোষণা করা হয়। সভাপতি হয়েছেন নুরুল ইসলাম মিলনকে এবং সাধারণ সম্পাদক করা হয়েছে এ এইচ এম শফিকুর রহমানকে। এ দুজনের নাম ঘোষণা করে এরশাদ বলেন, কমিটির বাকি সদস্যদের নাম পরে জানানো হবে।

কুমিল্লা টাউন হলের অনুষ্ঠানে এরশাদের এই বক্তব্যের সময় শেখ হাসিনার সরকারের পানি সম্পদমন্ত্রী আনিসুল ইসলাম মাহমুদও ছিলেন। তিনি জাতীয় পার্টির সভাপতিমণ্ডলীর সদস্য। কুমিল্লা টাউন হলে সংসদ সদস্য নুরুল ইসলাম মিলনের সভাপতিত্বে অনুষ্ঠিত এই সম্মেলনে বক্তব্য রাখেন জাতীয় পার্টির কেন্দ্রীয় মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু, রৌশনারা মান্নান এমপি, এইচ এন শফিকুর রহমান, ওবায়দুল কবীর মোহনসহ স্থানীয় নেতারা।

– প্রিয়ডটকম,ডেস্ক।

https://www.facebook.com/coxview

Design BY Hostitbd.Com