শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৫:৫৩ অপরাহ্ন

শিরোনাম
বিএনপির জন্য অপেক্ষা করবে নির্বাচন কমিশন বিশ্বের প্রথম ২০০ মেগাপিক্সেলের ক্যামেরা আনল মটোরোলা  লামায় গৃহবধূর মৃত্যু নিয়ে ধূম্রজাল লামায় বিদ্যুৎ যাচ্ছে অটোরিকশা-টমটমের পেটে লামায় ৬৯ লিটার চোলাই মদসহ ব্যবসায়ী আটক ১ ঈদগড়ের চালক শহিদুল হত্যাকান্ডে আটক আসামীদের জামিন না মঞ্জুর এবং পলাতক আসামীদের গ্রেফতারের দাবী জানিয়েছেন অসহায় পিতা শুভ জন্মাষ্টমী আজ সারা দেশে সিরিজ বোমা হামলার প্রতিবাদে রামুতে আ’লীগের সমাবেশ অনুষ্ঠিত দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদে ঈদগাঁওতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ কক্সবাজার সৈকতে নিখোঁজ পর্যটকের মরদেহ উদ্ধার  বিশ্বের সবচেয়ে পাতলা ভাঁজযোগ্য ফোন দেখাল শাওমি

নখে এলো নতুন সাজ

Life style - 12-8-2015 - 7 (nokh)চলমান ফ্যাশন জগতে সব সময় খাকে নতুনের প্রাধান্য। সময় আর চাহিদার সমন্বয় ঘটাতে প্রতি সিজনেই থাকে নতুন কিছুর আবির্ভাব। নানা ধরণের এক্সেসরিজের ব্যবহারও চলতে থাকে অবিরাম। এরই ধারাবাহিকতায় দেখা যাচ্ছে নখের সজ্জায় পিয়ারসিং।

  • যেভাবে করবেন

পার্লারে খুব সহজে এবং বেশ কম খরচে নেইল পিয়ারসিং করানো হয়ে থাকে। বাসায় করতে চাটলে প্রথমে একটি বড় মোটা সুঁচ বা পিন আগুনে স্টেরিলাইজ করতে হবে। নখের বাড়তি অংশের যে কোন স্থানে ধীরে ধীরে ছোট্ট একটি ছিদ্র করে নিন। এবার পছন্দসই একটি পিয়ারসিং লাগিয়ে নিলেই হলো।

  • জুয়েলারি

জুয়েলারি দোকান থেকে সংগ্রহ করতে পারেন রকমারি সব নেইল পিয়ারসিং। হাতের কাছে না পাওয়া গেলে অর্ডার দিয়ে বানিয়ে নিতে পারেন। পোশাকের ধরণ আর নখের স্টাইলের সাথে মিলিয়ে একটি সুন্দর জুয়েলারি আপনার হাতের সৌন্দর্যকে আরও বাড়িয়ে দিতে পারে।

  • সতর্কতা

নেইল পিয়ারসিং বাসায় না করে পার্লারে করাই ভালো। এতে নখ ও পিয়ারসিং কোনটায় নষ্ট হবার সম্ভাবনা থাকে না। নখে সর্বক্ষণ জুয়েলারি পরে থাকলে কাজ করা এবং নখের পিয়ারসিং এর সৌন্দর্য হানি হতে পারে।

সুস্থ স্বাভাবিক নখের অধিকারী যে কেউই এই নেইল পিয়ারসিং করাতে পারেন। তবে খুব ভঙ্গুর এবং পাতলা নখ হলে এই কাজটি করা সম্ভব হয় নয়। ডারমাটোলজিস্টদের মতে নখের বাড়তি অংশে করায় এটি মোটেও ক্ষতিকর কিছু নয়।

-ডেইলিলাইভ২৪ডটকম,ডেস্ক।

https://www.facebook.com/coxview

Design BY Hostitbd.Com