টইটং এ যুবলীগের দু'গ্রুপের মাঝে ১০রাউন্ড গুলি বর্ষণ

নাইক্ষ্যংছড়িতে পুলিশের উপর : ডাকাতের হামলা : গুলিবিদ্ধ ১

shafiq - 01780099800, Cox'sBazar, Bangladesh.

নিজস্ব প্রতিনিধি, নাইক্ষ্যংছড়ি :

পার্বত্য জেলা বান্দরবানের নাইক্ষ্যংছড়ির বাইশারী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) আনিসুর রহমানের উপর সন্ত্রাসী হামলা করেছে একদল ডাকাত। এ সময় এসআই আনিস আত্মরক্ষার্থে ডাকাতদের লক্ষ্য করে দুই রাউন্ড গুলি ছুড়লে এক ডাকাত গুলিবিদ্ধ হয়।

তবে গুলিবিদ্ধ ওই ডাকাতকে অন্য সদস্যরা উদ্ধার করে জঙ্গলের দিকে নিয়ে গেছে বলে পুলিশ জানিয়েছে। শনিবার (১১জুলাই) সকালে বাইশারী-ঈদগড় সড়কের পানেরছরা ঢালায় এ ঘটনা ঘটে।

পুলিশ সূত্র জানায়, সকালে তদন্ত কেন্দ্রের ইনচার্জ আনিসুর রহমানকে অসুস্থ অবস্থায় মোটরসাইকেলে করে ঈদগাঁও বাজারে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হচ্ছিল। পানেরছরা ঢালায় পৌঁছা মাত্র ৬/৭জনের সশস্ত্র ডাকাত দল মোটর সাইকেল গতিরোধ করে আনিসুর রহমানের উপর হামলার চেষ্টা চালায়।

এসময় তিনি আত্মরক্ষার্থে দুই রাউন্ড গুলি বর্ষণ করলে এক ডাকাত গুলিবিদ্ধ হলেও ডাকাত দলের সহযোগিরা দ্রুত ওই ডাকাতকে জঙ্গলের দিকে টেনে হেঁচড়ে নিয়ে যায়।

নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আবুল খায়ের ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় কাউকে আটক করা যায়নি। তবে ডাকাতদের ধরতে পুলিশ অভিযানে নেমেছে। আশেপাশের সব থানায় খবর পাঠানো হয়েছে।

Share

Leave a Reply

http://coxview.com/wp-content/uploads/2022/07/coxview.com-Footar-09-07-2017-JPG.jpg
%d bloggers like this: