শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০৯:০৪ পূর্বাহ্ন

শিরোনাম
বিএনপির জন্য অপেক্ষা করবে নির্বাচন কমিশন বঙ্গোপসাগরে ট্রলার ডুবি, ১৭ জেলে উদ্ধার সুদানে বন্যায় ৭৭ জনের মৃত্যু বিশ্বের প্রথম ২০০ মেগাপিক্সেলের ক্যামেরা আনল মটোরোলা  লামায় গৃহবধূর মৃত্যু নিয়ে ধূম্রজাল লামায় বিদ্যুৎ যাচ্ছে অটোরিকশা-টমটমের পেটে লামায় ৬৯ লিটার চোলাই মদসহ ব্যবসায়ী আটক ১ ঈদগড়ের চালক শহিদুল হত্যাকান্ডে আটক আসামীদের জামিন না মঞ্জুর এবং পলাতক আসামীদের গ্রেফতারের দাবী জানিয়েছেন অসহায় পিতা শুভ জন্মাষ্টমী আজ সারা দেশে সিরিজ বোমা হামলার প্রতিবাদে রামুতে আ’লীগের সমাবেশ অনুষ্ঠিত দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদে ঈদগাঁওতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

নারীরা এখন দেশের অর্থনীতির চালিকা শক্তি-আশেক এমপি

Ashekullah MP-2কর্মহীন নারীদের স্বাবলম্বী করে তুলতে কাজ করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি দেশের দ্রারিদ্রতা মোচনে বহুমূখী প্রকল্প হাতে নিয়ে দেশকে এগিয়ে নিচ্ছেন। যার সুফল এখন আমরা পেতে শুরু করেছি। এখন দেশের অর্থনীতির চালিকা শক্তিতে পরিণত হয়েছে নারীরা। এই কর্মসূচীর মধ্যে অন্যতম হচ্ছে কর্মহীন নারীদের হাতে কাজ তুলে দেওয়া। কাজের প্রতি তাদের আগ্রহ সৃষ্টি করা।

তিনি ১০ আগস্ট ১১টায় মহেশখালী উপজেলা পরিষদ মিলনায়তনে কর্মহীন নারীদের সেলাই মেশিন বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। এ সময় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডাঃ নুরুল আমিন, মহেশখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার পাশা চৌধুরী, সাধারণ সম্পাদক এম আজিজুর রহমান, সাবেক চেয়ারম্যান শামসুল আলম, উপজেলা ছাত্রলীগের আহবায়ক ওয়াজেদ আলী মুরাদ, যুগ্ম আহবায়ক পরওয়ার হাবিব মোস্তফা বকুল, যুগ্ম আহবায়ক হালিমুর রশিদ, যুগ্ম আহবায়ক মোবারক হোসেন বারেক, যুগ্ম আহবায়ক নুরুদ্দিন মাসুদ, ছাত্রনেতা নজরুল ইসলাম, যুবনেতা নুর মোহাম্মদ ও নুরুল ইসলাম।

বেলা ১২টায় তিনি মহেশখালী ডিগ্রী কলেজে জাতীয় শোক দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন। কলেজ অধ্যক্ষ জসিম উদ্দিন’র সভাপতিত্বে ও অধ্যাপক কবির আহমদের সঞ্চালনায় অনুষ্টিত আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডাঃ নুরুল আমিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম আজিজুর রহমান, সাবেক চেয়ারম্যান শামসুল আলম আলম, পৌর কাউন্সিলর রফিকুল ইসলাম, আলতাজ হোসেন, ছিদ্দিক নুরী, অধ্যাপক জসিম উদ্দিন, উপজেলা ছাত্রলীগের আহবায়ক ওয়াজেদ আলী মুরাদ, আশহান উল্লাহ সায়েম, শালিকুর রহমান। এতে পবিত্র কোরআন থেকে তেলোয়াত করেন কলেজ ছাত্র রোবায়েত হোসেন। আলোচনা সভা শেষে সম্প্রতি ঘূর্ণিঝড় কোমেন’র আঘাতে ক্ষতিগ্রস্ত ছাত্রীদের মাঝে বস্ত্র বিতরণ করেন আশেক উল্লাহ রফিক এমপি।

প্রেস বিজ্ঞপ্তি।

https://www.facebook.com/coxview

Design BY Hostitbd.Com