শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০৯:৩২ পূর্বাহ্ন

শিরোনাম
বিএনপির জন্য অপেক্ষা করবে নির্বাচন কমিশন বঙ্গোপসাগরে ট্রলার ডুবি, ১৭ জেলে উদ্ধার সুদানে বন্যায় ৭৭ জনের মৃত্যু বিশ্বের প্রথম ২০০ মেগাপিক্সেলের ক্যামেরা আনল মটোরোলা  লামায় গৃহবধূর মৃত্যু নিয়ে ধূম্রজাল লামায় বিদ্যুৎ যাচ্ছে অটোরিকশা-টমটমের পেটে লামায় ৬৯ লিটার চোলাই মদসহ ব্যবসায়ী আটক ১ ঈদগড়ের চালক শহিদুল হত্যাকান্ডে আটক আসামীদের জামিন না মঞ্জুর এবং পলাতক আসামীদের গ্রেফতারের দাবী জানিয়েছেন অসহায় পিতা শুভ জন্মাষ্টমী আজ সারা দেশে সিরিজ বোমা হামলার প্রতিবাদে রামুতে আ’লীগের সমাবেশ অনুষ্ঠিত দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদে ঈদগাঁওতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

নিজেকে ‍সুপার হট করতে ১০ লাখ খরচা করলেন পরিণীতি…!

নিজেকে সুপার হট করতে ১০ লাখ খরচা করলেন পরিণীতি...!

নিজেকে সুপার হট করতে ১০ লাখ খরচা করলেন পরিণীতি...!

নিজেকে সুপার হট করতে ১০ লাখ খরচা করলেন পরিণীতি…!

কঠোর ডায়েট, নিয়মিত জিম, কিন্তু তাতেও ওজন কম হচ্ছে না। তাই নিরুপায় হয়ে ওয়েট লস সার্জারির দ্বারস্থ হলেন পরিণীতা চোপড়া।

সম্প্রতি অস্ট্রেলিয়ায় গিয়ে অস্ত্রপাচার করিয়েছেন এই নায়িকা। তাতেই কমিয়ে ফেলেছেন ১০ কিলো ওজন।

বলিউডের ভিতরের খবর হচ্ছে-দশ কিলো কমাতে পরিণীতাকে খরচা করতে হয়েছে ১০ লক্ষ টাকা। তবে পরিণীতার খুশির কাছে এই অঙ্ক অনেকই কম। ঘনিষ্ঠ সূত্রের খবর,“ওজন বেশি থাকায় অনেক পোশাক পরতে পারতেন না পরিণীতা। কিন্তু এখন সেই গুলি অনায়াসেই পরতে পারছেন তিনি। তাই বেজায় খুশি এই নায়িকা”।

তাছাড়া ফিল্মি ক্যারিয়ার ক্রমাগত নীচের দিকে নামছিল পরিণীতার। কিন্তু ওজন কমাতেই সিকে ছিঁড়ল ভাগ্যের। জুসি ম্যাগাজিনের ‘কভার গার্ল’ হয়ে হট ইমেজে বন্দি হলেন ক্যামেরায়।

– বাংলাদেশ বাণী টোয়েন্টিফোর ডটকম,ডেস্ক।

https://www.facebook.com/coxview

Design BY Hostitbd.Com