সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / পাতায়া বীচে নিয়ামতের একি কাণ্ড!

পাতায়া বীচে নিয়ামতের একি কাণ্ড!

Pateya - 1নাটকের নাম ‘নিয়ামত অন দ্য ওয়ে টু পাতায়া’। টেলিভিশনে এর আগেও নাটকটির দু’টো সিক্যুয়াল প্রচারিত হয়েছে। তবে এবার নিয়ামত গেছেন পাতায়ায়। বহু বিবাহের দোষে দুষ্ট নিয়াতম কি তবে আরেকটি বিয়ে করার জন্য পাতায় গেছেন? নতুন কোন প্রেমিকা? এমন সন্দেহে নিয়ামতের পিছু নেয় তার ছোটভাই ও তার স্ত্রী। শুধু তাই নয় নিয়ামতের মেঝ ও ছোট স্ত্রীও নিয়ামতের কাণ্ড দেখতে পাতায়ায় গিয়ে হাজির। গিয়েতো সবার চোখ ছানাবড়া। তন্বী তরুণীর সঙ্গে নিয়ামত খাচ্ছেন, বীচে অন্তরঙ্গভাবে ঘুরে বেড়াচ্ছেন। সবার মনে সন্দেহ আরো ঘনিভূত হয়। শেষমেষ দেখা যায়, মেয়েটি নিয়ামতের প্রেমিকা নয়। নিয়ামতের প্রথম স্ত্রীর পালিত কন্যা। প্রবাসে থাকা মেয়েকে দীর্ঘদিনপর দেখতেই তার এই পাতায়া আগমন।

জানা যায়, নাটকটির পুরোটাই শুটিং হয়েছে থাইল্যান্ডের পাতায়ায়। ৫ আগষ্ট নাটকের টিম থাইল্যান্ডে পাড়ি জমায়। আট দিনেই শুটিং শেষ করে দেশে ফেরে ১৩ আগষ্ট।

নিয়ামত চরিত্রে অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম। আর নিয়ামতের মেয়ের চরিত্রে অভিনয় করেন তাসদিক নোমায়রা রাখী।

Pateya - 2শুটিংয়ের অভিজ্ঞতা জানালেন নোমায়রা, ‘শুটিংয়ের সময়টা দুর্দান্ত কেটেছে। সবাই খুব কো-অপারেটিভ। বিশেষ করে সেলিম ভাইয়ের সঙ্গে কাজ করতে পেরে অনেক ভালো লেগেছে। দর্শকদের কাছ থেকে রেসপন্স আশা করবো। আমি চাইবো আমার নিজের অবস্থানটা যাতে ভালো হয়।’

এছাড়া বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন নাদিয়া, কল্যান কোরাইরা, বিজরী বরকত উল্লাহ, ইন্তেখাব দিনার, উর্মিলা শ্রাবস্তী কর। কোরবানীর ঈদে এসএ টিভিতে ছয় পর্বের নাটকটি প্রচার হবে। নাটকটি পরিচালনা অনিরুদ্ধ রাসেল।

-বাংলাদেশপ্রেস, ডেস্ক।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/01/BGB-Rafiq-24-1-23.jpeg

বিপুল পরিমাণ পপিক্ষেত ধ্বংস করল বিজিবি

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম : পার্বত্য জেলা বান্দরবানে থানচি উপজেলা গহীণ অরণ্যে মাদক দ্রব্য প্রস্তুতকারক ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/