সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / পেকুয়ার টইটং-এ ৬ দোকানে দুর্ধর্ষ চুরি

পেকুয়ার টইটং-এ ৬ দোকানে দুর্ধর্ষ চুরি

Chintai - 2 (d)নিজস্ব প্রতিনিধি; পেকুয়া :

কক্সবাজারের পেকুয়া উপজেলার টইটং ইউনিয়নে ৬ দোকানে দুর্ধর্ষ চুরির ঘটনার খবর পাওয়া গেছে। ২২ নভেম্বর রোববার দিবাগত রাতের কোন এক সময়ে টইটং বাজারে ২টি, হাজীর বাজারে ১টি ও জালিয়ারচাং রাস্তার মাথা ষ্টেশনে ৩টি দোকানে পৃথক চুরির ঘটনা সংঘটিত হয় বলে জানান এলাকাবাসী।

টইটং বাজারের ব্যবসায়ী আবদুল হামিদ সওদাগর জানান, তার দোকান হামিদ ক্লথ স্টোরের পিছন দিক থেকে চোরের দল দরজা ভেঙ্গে ঢুকে পড়ে। তারা দোকানের ক্যাশ বাক্স ভেঙ্গে নগদ ৩২ হাজার টাকা নিয়ে যায়।

অপরদিকে একই বাজারে নুরুন্নবী সওদাগরের কাপড়ের দোকানে হানা দেয় চোরের দল। তারা দোকানের তালা ভেঙ্গে ঢুকে ক্যাশ বাক্স থেকে নগদ ৩৫ হাজার ৫০০ টাকা ও একটি ল্যাপটপ নিয়ে যায়। একই রাতে টইটং হাজীর বাজারে ফজল কাদের সওদাগরের মালিকানাধীন আরফাত স্টোরে হানা দেয় চোরের দল। তারা দোকানের দরজা ভেঙ্গে নগদ প্রায় ২৫ হাজার টাকা নিয়ে যায়। একই ভাবে টইটং জালিয়ারচাং রাস্তার মাথা এলাকায় মাও: কাইছার, মাও: মনচুরের মুদি দোকান ও ফিরোজ সওদাগরের চায়ের দোকানে হানা দেয় চোরের দল। তারা সেখান থেকে নগদ টাকা, মালামাল ও অন্যান্য জিনিসপত্রসহ অর্ধলক্ষ টাকার মালামাল নিয়ে যায়।

এদিকে টইটং এ চুরির খবর পেয়ে পেকুয়া থানা পুলিশ বাজার পরিদর্শন করেছে বলে জানা যায়। টইটং ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান কবির আহমদ মেম্বার টইটং বাজারে চুরি হওয়া দোকানগুলি পরিদর্শন করেন।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/01/BGB-Rafiq-24-1-23.jpeg

বিপুল পরিমাণ পপিক্ষেত ধ্বংস করল বিজিবি

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম : পার্বত্য জেলা বান্দরবানে থানচি উপজেলা গহীণ অরণ্যে মাদক দ্রব্য প্রস্তুতকারক ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/