শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০৯:১২ পূর্বাহ্ন

শিরোনাম
বিএনপির জন্য অপেক্ষা করবে নির্বাচন কমিশন বঙ্গোপসাগরে ট্রলার ডুবি, ১৭ জেলে উদ্ধার সুদানে বন্যায় ৭৭ জনের মৃত্যু বিশ্বের প্রথম ২০০ মেগাপিক্সেলের ক্যামেরা আনল মটোরোলা  লামায় গৃহবধূর মৃত্যু নিয়ে ধূম্রজাল লামায় বিদ্যুৎ যাচ্ছে অটোরিকশা-টমটমের পেটে লামায় ৬৯ লিটার চোলাই মদসহ ব্যবসায়ী আটক ১ ঈদগড়ের চালক শহিদুল হত্যাকান্ডে আটক আসামীদের জামিন না মঞ্জুর এবং পলাতক আসামীদের গ্রেফতারের দাবী জানিয়েছেন অসহায় পিতা শুভ জন্মাষ্টমী আজ সারা দেশে সিরিজ বোমা হামলার প্রতিবাদে রামুতে আ’লীগের সমাবেশ অনুষ্ঠিত দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদে ঈদগাঁওতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

পেকুয়ায় নিখোঁজের ২দিন পর লাশ উদ্ধার

Abdullah Ansary - 2-9-2015 (pic)এম.আবদুল্লাহ আনসারী, পেকুয়া :

কক্সবাজারের পেকুয়ায় নিখোঁজের দুদিন পর নুর মুহাম্মদ প্রকাশ কালা বদ (৩০) নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ।

২ সেপ্টেম্বর বুধবার সকাল ৮টার সময় পেকুয়ার উজানটিয়া ইউনিয়নের মাতামুহুরী নদী সংলগ্ন গোদারপাড়া এলাকার স্লুইচ গেইটে বসানো মাছ ধরার জালের ভিতর থেকে তার লাশটি উদ্ধার করা হয়। উদ্ধারকৃত নুর মুহাম্মদ উজানটিয়া ইউনিয়নের গোদারপাড়ার আবদু ছালামের ছেলে।

পুলিশ ময়নাতদন্তের জন্য লাশটি কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন।

নিহতের বড়ভাই এমইউপি আহমদ ছফা জানান, ৩১ আগস্ট রাত ৯টার দিকে চকরিয়া উপজেলার কোনাখালী ইউনিয়নের চেয়ারম্যানের বড়ভাই আবুল শামার মৎস্য প্রজেক্টের শ্রমিক মৃত বাদশা মিয়ার ছেলে মানিক তাকে ডেকে নিয়ে যায়। এরপর থেকে সে নিখোঁজ ছিল। বুধবার সকালে বিহিন্দি জালের মালিক মাছ ধরার সময় তার লাশটি জালের ভিতর দেখতে পেয়ে আমাদের খবর দেয়।

কি কারণে তাকে হত্যা করা হয়েছে বা সে কেন মারা গেছে সে বিষয়টি তিনি এখনো কিছু জানেনা বলে উল্লেখ করেন।

পেকুয়া থানার ওসি আবদু রকিব জানান, নুর মুহাম্মদ নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

https://www.facebook.com/coxview

Design BY Hostitbd.Com